বাংলা সিরিয়াল

বাংলা টেলিভিশনের এই দুই অভিনেত্রী আজ অবধি একটাও ফ্লপ দেয়নি! গল্পে নয় এদের নামেই চলে ধারাবাহিক!

অনেক সময় দেখা যায় যে কোন একটি নতুন কনসেপ্ট নিয়ে যখন কাজ করা হয়, তখন সেই কনসেপ্ট টি যাতে হিট করে সেই কারণে ফ্রেশ মুখের বদলে অভিজ্ঞ অভিনেতা, অভিনেত্রীদেরকে কাস্ট করা হয়, এখন সেই সব অভিজ্ঞ অভিনেতা অভিনেত্রীদের মধ্যে অনেক সময় দেখা যায় তাদের অভিজ্ঞতা ও গল্পটাকে বাঁচাতে পারে না, গল্পটা সুপার ফ্লপ হয়, আবার অনেক ক্ষেত্রেই দেখা যায় যে কোন একটি পপুলার ফেস‌ই একটা ধারাবাহিককে বাঁচিয়ে দেয়!

সেই রকম বহু অভিজ্ঞ পপুলার অভিনেত্রীদের মধ্যে দুজন হলেন পায়েল দে আর মানালি দে। দুর্গা ধারাবাহিক দিয়ে ছোট পর্দায় পা রেখেছিলেন পায়েল, তারপর বেহুলা , বধূ কোন আলো লাগলো চোখের মতো – একের পর এক ধারাবাহিকে কাজ করেছেন তিনি কিন্তু তার অভিনীত কোন ধারাবাহিক‌ই আজ অবধি ফ্লপ হয় নি।

এমনকি কালার্স বাংলার সোনা রোদের গান ধারাবাহিককে তাকে লিড হিসেবে নেওয়া হলে সেখানেও বাজিমাত করেছিলেন তিনি। কালার্স বাংলা ধারাবাহিকের এমনি টিআরপি কম থাকে কিন্তু সোনা রোদের গান ধারাবাহিকটি জনপ্রিয়তায় শীর্ষে পৌঁছে গিয়েছিলো পায়েল দের কারণে।

অভিজ্ঞ এই অভিনেত্রীর মতো মানালিও স্টার জলসার বউ কথা কও ধারাবাহিকের মধ্য দিয়ে ছোট পর্দায় পা রেখেছিলেন যদিও তার আগে তিনি সিনেমাতে কাজ করেছেন, কিন্তু বউ কথা কবার পর তার পরিচিতি হয়ে যায় মৌরী হিসেবে, আর তারপর একটার পর একটা ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি কিন্তু আশ্চর্যের বিষয় হলো তার অভিনীত কোন ধারাবাহিক আজ অবধি ফ্লপ খায়নি।

সখী ধারাবাহিকের মতো সম্পূর্ণ ভিন্ন কনসেপ্টে তৈরি হওয়া ধারাবাহিক ও হিট করিয়েছেন মানালি, দর্শক মনে করেন টেলিভিশন ইন্ডাস্ট্রির পুরনো এই দুই অভিনেত্রী যথেষ্ট দক্ষতা পরায়ণ, এদের নাম দেখলে দর্শক এমনিতেই টেলিভিশন খুলে বসে।

আরও পড়ুন : পর্ণার বুদ্ধিতে ইশার শয়তানি আবারও প্রকাশ্যে! ধুন্ধুমার পর্ব “নিম ফুলের মধু”তে

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“বর্তমানে লিড চরিত্রে অভিনয় করা বাংলা টেলিভিশন এর সবচেয়ে পুরোনো দুই অভিনেত্রী দুজনের-ই ১৫ বছর কমপ্লিট হয়েছে ইন্ডাস্ট্রি তে
দুজনেই আজ অবধি একটাও ফ্লপ দেয়নি প্রত্যেক সিরিয়াল তাদের হিট
পায়েল দে (২০০৭) ও মানালি দে (২০০৮)
যদিও মানালির শুরু সিনেমা দিয়ে কালী আমার মা সিনেমা তে শিশু শিল্পী চরিত্রে
#ManaliDey #PayelDe”

Related Articles