বাংলা সিরিয়াল

‘সাড়া জাগানো ৭দিন কি করে হয় মিঠিঝোরা আর মিলি তো ৫ দিন?’,‘মিলিতে বর কনেকে বেশ মিষ্টি লাগছে’মিলি অর্জুনের বিয়ের প্রোমো দেখে খুশি দর্শক!

জি বাংলায় সম্প্রতি একটি প্রোমো দিয়েছে ১৮-২৪ ডিসেম্বর। এই প্রোমোর ট্যাগলাইন হলো সাড়া জাগানো ৭ দিন। এই প্রোমোতে দেখা যাচ্ছে যে রাত ন’টা থেকে দশটার তিনটি সিরিয়াল, অর্থাৎ আলোর কোলে মিঠি ঝোরা ও মিলির নতুন প্রোমো দেওয়া হয়েছে। আলোর কোলেতে দেখানো হচ্ছে অভিমানী পুপুল একা একা বাড়ির বাইরে বেরোলে তাকে কিডন্যাপ করা হবে। রাধা কি বাঁচাতে পারবে পুপুলকে?

অন্যদিকে মিঠি ঝোরাতে দেখানো হচ্ছে, পরিবারের জন্য রাইয়ের আত্মত্যাগ। রাই আর শৌর্যের বিয়ের সব ঠিকঠাক, এমন সময় মারা যায় রাইয়ের বাবা, তখন পুরো পরিবারের দায়িত্ব নিজের কাজে তুলে নিয়ে রাই বলে, আমি এই বিয়ে করতে পারবো না! অন্যদিকে রাত দশটার ধারাবাহিক মিলিতে দেখা যাচ্ছে যে অর্জুন আর মিলির সামাজিক বিয়ে পুরো ঠিকঠাক। এরকম সময় রাহুল মিলিকে ফোন করে বলে বিয়ের আগেই অর্জুন শেষ হয়ে যাবে বিষের জ্বালায়।

এরপর দেখা যায় যে, অর্জুন একটা পানীয় খাচ্ছে, যার মধ্যে বিষ মিশানো আছে,মিলি তখন অর্জুন বলে চিৎকার করে ওঠে! মিলি কি বাঁচাতে পারবে অর্জুনকে?-ধারাবাহিকের এই প্রোমো দেখে মিলি ভক্তরা উচ্ছ্বসিত! একজন যখন লিখেছেন মিলি আমার খুব ভালো লাগে, আরেকজন তখন লিখছেন, মিলিকে বিয়ের এই সাজটাতে খুব ভালো মানিয়েছে।

আরও পড়ুন : রাই এর সাথে শৌর্যের যেন বিয়ে হয়’মিঠিঝোরার নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় আর একজন নেটিজেন তখন লিখেছেন যে,“সাড়া জাগানো ৭ দিন কি করে হয় আলোর কোলে তো ৬ দিন
মিঠিজোড়া তো ৫ দিন
মিলি তো ৫ দিন” আরেকজন আবার লিখেছেন,
“প্রমো অনুযায়ী আমাদের বর-কনেকে কিন্তু খুব মিষ্টি লাগছে মিলির এই সাজটা আমার বেশি ভালো লেগেছে (ফার্স্ট প্রোমোতেও খুব স্মার্ট লেগেছিল) ― পুরো বিয়ে বিয়ে লুক “

Related Articles