বাংলা সিরিয়াল

বড় দুঃসংবাদ ‘ডান্স বাংলা ডান্স’ অনুগামীদের জন্য! বিশেষ কারণে বিচারকের আসন থেকে সরানো হচ্ছে শুভশ্রী, শ্রাবন্তী, মৌনিকে, বাদ যাচ্ছেন মিঠুন চক্রবর্তীও, জানুন বিস্তারিত

দীর্ঘদিন ধরে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হল ডান্স বাংলা ডান্স। সারা বাংলার বিভিন্ন প্রান্ত থেকে প্রতিভাবান নৃত্যশিল্পীদের উপস্থিত হতে দেখা যায় এই অনুষ্ঠানের মঞ্চে। তবে সম্প্রতি এই অনুষ্ঠানের বিরুদ্ধে প্রতিবাদ করতে শুরু করেছেন টেলিভিশনের দর্শকদের একটি বড় অংশ। কারণ হিসেবে তারা জানিয়েছেন শুধুমাত্র নাচ নয় বরং এই রিয়ালিটি শোতে এখন বিভিন্ন ধরনের দৃশ্য দেখানো হচ্ছে, যা পরিবারের সঙ্গে বসে তারা দেখতে চান না।

পাশাপাশি অনেক ক্ষেত্রেই আগে থেকে সমস্তটা ঠিক করে রাখা হয় বলে অভিযোগ করতে দেখা গিয়েছে দর্শকদের। তবে এই অনুষ্ঠানের অনুগামী সংখ্যা কিন্তু নেহাত কম নয়। কারণ অনেক ক্ষেত্রেই এই অনুষ্ঠানের প্রতিযোগীদের সঙ্গে নাচে অংশগ্রহণ করতে দেখা যায় বিভিন্ন জনপ্রিয় তারকাদের। প্রসঙ্গত এবছরের ডান্স বাংলা ডান্সে বিচারকের আসনে মিঠুন চক্রবর্তীর পাশাপাশি থাকতে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী মৌনি রায়, টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

তবে সম্প্রতি জানা গিয়েছে বিচারকের আসন থেকে তাদেরকে সরিয়ে তার বদলে আনা হবে বলিউড বাদশা শাহরুখ খান, অভিনেতা সইফ আলী খান এবং টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তবে এখনো পর্যন্ত এ ব্যাপারে এখনো কোনো স্বীকৃতি দেননি জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষ। যে কারণে অনুগামীরা মনে করছেন হয়তো গোটা বিষয়টিই মজার ছলে তৈরি করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles