বাংলা সিরিয়াল

‘মেজ মেয়ে সন্ধ্যা পরিশ্রম করে ফসল ফলায় বলে মেজ মেয়েকেই বেশি ভালোবাসে মা-এটা বেশ ইউনিক!সন্ধ্যা তারা জলসাকে ভালো রেটিং এনে দেবে!’- সন্ধ্যাতারার প্রথম এপিসোড দেখে কী বলছেন দর্শক

স্টার জলসায় ১২ ই জুন থেকে সন্ধ্যা ৭:৩০ টায় শুরু হয়েছে একটি নতুন সিরিয়াল, ধারাবাহিকটির নাম সন্ধ্যাতারা, এই ধারাবাহিকের নায়িকা সন্ধ্যার চরিত্রটি করছেন অন্বেষা হাজরা। এই চরিত্রটি অন্যান্য ধারাবাহিকের নায়িকা চরিত্র থেকে সম্পূর্ণ আলাদা,কারণ সন্ধ্যা কোন খেলোয়াড় নয়, ডান্সার নয় এমনকি গায়িকা ও নয়, সে একজন চাষী, সারাদিন মাঠে পরিশ্রম করে চাষ করে সে ফসল ফলায় তার এই পরিশ্রমের কারণ হলো তার পরিবার এবং তার ছোট বোন তারা। সন্ধ্যা চায় তার পরিবার সুখে থাকুক তার ছোট বোন তারা সুখে থাকুক আর সেই কারণেই তার যত পরিশ্রম, অন্যদিকে তারার ও জীবন হলো তার মেজদি, সে নিজের মেজদিকে খুব ভালোবাসে। যে দিদি তার জন্য এত পরিশ্রম করে সে চায় সেই দিদির সমস্ত কষ্ট দূর করে দিতে, একটা ভালো মানুষ দেখে দিদির বিয়ে দিতে, যে তার দিদির কদর বুঝবে।

অন্যদিকে আকাশ নীলের পছন্দ তারাকে? কিভাবে আকাশ নীল, সন্ধ্যা ও তারার জীবন এক সুতোয় গেঁথে উঠবে?তাই দেখানো হবে সন্ধ্যা তারাই কিন্তু আজকের প্রথম পর্বের এপিসোড দেখে কি বলছেন দর্শক?

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“সন্ধ্যাতারা – প্রথম পর্ব
এক কথায় ফাটাফাটি!
পরিবারের মেজ মেয়ে সন্ধ্যা , দিনরাত এক করে চরম পরিশ্রম করে – কৃষিকাজের মাধ্যমেই তাদের সংসার চলে , মা হচ্ছে রত্নগর্ভা – বড় মেয়ে বাদে দুই মেয়ে সন্ধ্যা ও তারা কে নিয়ে ভীষণ গর্ব তার ! বিশেষ করে মেজ মেয়ে সন্ধ্যা কে একটু বেশিই আদর করে যেহেতু অনেক পরিশ্রমী (এটা কিন্তু ইউনিক বিষয় বটে)!
তার ছোট বোন তারা হচ্ছে নয়ণের মনি – শরীরে রোদের পোড়া দাগ , খিদে পেট , ধুলো, ময়লা, কাদা কিচ্ছু লাগতে দেবেনা – নিজের মেয়ের মত স্নেহ করে – অনেক বেশিই ইমোশনাল!
ছোট মেয়ে তারা কলকাতা থেকে এলো – মেজদি হচ্ছে নয়নের মনি – তার স্বপ্ন মেজদির মাথায় যাতে ছাতা তুলতে পারে!
তাদের বড় দিদি বিধবা – বিয়ের ৪ দিনের মাথায় বর মারা যায় ! এই কারণে বড় দিদি তার ছোট দুই বোনকে দেখতে পারেনা খুব একটা! ওদেরও খুব সখ্যতা নেই বড় দিদির সাথে!

এক কথায় জাস্ট দারুন – অন্বেষার ভীষণ পরিশ্রম গেছে এই সন্ধ্যা চরিত্রের জন্য! এই গরমের মধ্যে কৃষিকাজের সিন তাও নিজেই লাঙ্গল দিয়ে চাষ করার stunt নিচ্ছে!
জাস্ট চোখ ভরে গেলো ওকে দেখে!
গ্যারান্টি দিচ্ছি খুবই ভালো লাগবে – অবশেষে সন্ধ্যাতারা যে জলসা কে ভালো রেটিং এনে দিবে তা এপিসোডের মাধ্যমেই পরিষ্কার হয়ে গেলো!”

Related Articles