বাংলা সিরিয়াল

‘গুড্ডি হল প্রফেশনাল লেভেলের ক্যারেক্টারলেস আমি এটা দেখে কোমায় চলে যাচ্ছি।’অনুজের মত দেখতে আগন্তুককে নিয়ে গুড্ডির আদিখ্যেতা দেখে বিরক্ত দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডিতে বর্তমানে দেখা যাচ্ছে যে চিতায় জ্বলে ছাই হয়ে যাওয়া অনুজ গুড্ডিতে আবার ফিরে এসেছে, সেই দিন অনুজকে চিতায় তোলার পর ঠিক কী ঘটনা ঘটেছিল তা নিয়ে সৃষ্টি হয়েছে একটা ধোঁয়াশা! কিন্তু ঠিক আঠারো বছর পর পুবলুর বৌভাতের রাতের অনুষ্ঠানে পুবলুর বাড়িতে হুবুহু অনুজের মতো দেখতে একটি মানুষের উপস্থিতি দর্শকদের মনে এই ধারাবাহিকটির প্রতি একই সাথে উৎসাহ এবং কৌতূহলের সৃষ্টি করেছে।

হুবহু অনুজের মতো দেখতে এই মানুষটি পুবলুদের বাড়িতে এলেও গুড্ডি তাকে নিজের কাছে রেখে দিয়েছে এবং যা নিয়ে ঋতাভরী আর ঋতুরাজ তাকে যথেষ্ট কথা শোনাচ্ছে। স্টার জলসার পেজে গুড্ডির একটি শর্ট ক্লিপ্স ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, ঋতুরাজ তাকে নানাভাবে বোঝানোর চেষ্টা করছে যে অনুজের মতো দেখতে এই ব্যক্তিকে নিয়ে যদি গুড্ডি ব্যস্ত হয়ে পড়ে তাহলে নিজের শরীরের খেয়াল সে কখন রাখবে এবং সংসারের অন্যান্য দিকে সে কখন তাকাবে? তখন গুড্ডি পরিস্কার বলে, তার তো কোন কোন সংসার নেই।

এরপর ঋতাভরি যখন তার নিজের কথার উল্লেখ করে তখন গুড্ডি পরিষ্কার বলে যে, তোমার বিয়ে দিয়েছি তুমি নিজের সংসার নিয়ে থাকো যখন তখন মায়ের কাছে আসার দরকার নেই! – এই কথাটা শুনে ঋতাভরী যথেষ্ট আহত হয় আর ঋতুরাজ এই এপিসোডের মাঝখানে একটা পর্যায়ে এসে গুড্ডিকে বলেই দেয় যে, অনুজ চ্যাটার্জির মতো দেখতে বলে তুমি এই মানুষটার সাথে যা কিছু তাই করতে পারো না!- গুড্ডি চমকে ওঠে কিন্তু সে নিজের ইচ্ছা ছাড়া আর কারোর কোন কথা শোনে না অনুজের মতো দেখতে ব্যক্তিকে সে নিজের কাছে রেখে দেয় এবং দেখা যায় যে এই মানুষটির উপস্থিতিতে সে আবার আগের মত ছেলে মানুষ হয়ে উঠছে।

গুড্ডির এই বিষয়টি নিয়ে তুমুল সমালোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়, এই ভিডিওর কমেন্ট বক্সে একজন লিখেছেন, “এখানে সিরিয়ালে এটাই দেখাচ্ছে যে, গুড্ডি হল প্রফেশনাল লেভেলের ক্যারেক্টারলেস আমি এটা দেখে কোমায় চলে যাচ্ছি।”, কেউ বা আরও এক ধাপ এগিয়ে বলেছেন, এই গুড্ডি সিরিয়ালের লেখক ও পরিচালককে পুলিশে দেওয়া উচিত! কারোর কথায়, অসহ্য সিরিয়াল, মা মেয়ের এক জামাই!

Related Articles