বাংলা সিরিয়াল

‘মুকুট ছেড়েছেন শ্রীপর্নারায় মুখ্য চরিত্রে ফিরবেন বলে!’কড়ি খেলার পারমিতা কেন ছাড়লেন মুকুট?

টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ শ্রীপর্ণা রায়, একাধিক ধারাবাহিককে তাকে মুখ্য চরিত্রে দেখা গেছে। বেশ কিছুমাস আগে জি বাংলার ‘কড়ি খেলা’ ধারাবাহিকে পারমিতা চরিত্রে অভিনয় করে তিনি সাড়া ফেলে দিয়েছিলেন,পারমিতা অপূর্বর কেমিস্ট্রি দর্শক মনে জায়গা করে নিয়েছিলো। আঁচল ধারাবাহিকের টুসু চরিত্র করে প্রথম টেলিভিশন পর্দায় জায়গা করে নিয়েছিলেন তিনি, এরপর নেতাজি, ওম নমঃ শিবায় ধারাবাহিকেও দেখা গিয়েছিল তাকে।

এরপর বেশ কিছুদিন আগে মুকুট ধারাবাহিকে দোল চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীপর্ণা, মুখ্য চরিত্র থেকে রাতারাতি পার্শ্ব চরিত্র করাটা তার নিজস্ব সিদ্ধান্ত ছিলো,তিনি ব্যক্তিগত জীবনে সেভাবে সময় দিতে পারছিলেন না বলে তিনি মুখ্য চরিত্রে কাজ করায় সাময়িক বিরতি নেন, মুকুট ধারাবাহিকের প্রধান আকর্ষণ ছিলেন তিনি, সম্প্রতি এই ধারাবাহিক থেকে তিনি বিরতি নিয়েছেন, জনপ্রিয় এই অভিনেত্রী এই ধারাবাহিক থেকে বিরতি নেওয়ার পর নানান রকম বিতর্ক সৃষ্টি হয়েছে, কিন্তু এই ধারাবাহিক ছাড়ার পেছনে অভিনেত্রীর মূল কী কারণ জানেন?

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই বিষয়টি নিয়ে লিখেছেন যে,
“মুকুট থেকে শ্রিপর্না দি চলে যাওয়ার মূল কারন হচ্ছে! তার নানা প্রবলেম হচ্ছিলো! কড়িখেলার পর নতুন সম্পর্কে জড়িয়েছেন শ্রিপর্না দি!! তাই তিনি নিজের লাইফ কে সময় দেওয়ার জন্য ভেবেছিলেন যে আর নায়িকা নয় এবার সাইড রোলে অভিনয় করবেন যাতে তার উপর চাপ টা কম থাকে।

কিন্ত দেখা যাচ্ছিলো প্রতিটা এপিসোড এ ই তাকে প্রয়োজন পড়ছে! সে যেটা ভেবে সাইড রোলে গিয়েছিলেন সেটা আর হলো না! দেখা যাচ্ছে তার ও নানান সমস্যা হচ্ছে,, তাই তিনি সব দিক ভেবেই সিন্ধান্ত নিয়েছে! তাছাড়া ৬ মাসের জন্য তিনি মুকুট এ চুক্তিবদ্ধ রয়েছে! দেখা যাক প্রোডাকশন কি করে! অন্য দিকে তিনি বলেছেন পরবর্তী তে তিনি একটা মুখ্য চরিত্রে ফিরবেন! Star বা জি তে না হয়ে অন্য চ্যানেল ও হতে পারে সব শেষে তিনি জানান তিনি কড়িখেলার মতো ইউনিয়ন মুকুট এ পায়নি!
তাই তিনি আবার ফিরলে শশিসুমিত প্রোডাকশন এর হাত ধরেই ফিরবেন!! ”

Related Articles