বাংলা সিরিয়াল

রোশনাইয়ের ডেটসহ প্রোমো দেওয়ায় বলা হচ্ছে যে এটা খোলা হাওয়ার কপি!বলছেন দর্শক

স্টার জলসায় নতুন আসা ধারাবাহিক রোশনাইয়ের ডেট সহ প্রোমো দিয়ে দিয়েছে। আগামী ২৫শে এপ্রিল রাত সাড়ে আটটা থেকে আসবে এই ধারাবাহিক। এই বিষয়টা নিয়ে শুরু হয়েছে নতুনভাবে ট্রোলিং।

প্রচুর মানুষ সমালোচনা করছেন, আসলে অনেকের বক্তব্য যে স্টার জলসা যে এইভাবে প্রথম প্রোমোতে ডেট সহ promo দিয়ে দিয়েছে এমনটা নাকি প্রথম জি বাংলার খোলা হাওয়াতে দেওয়া হয়েছিলো। তাই তারা বিষয়টাকে খোলা হওয়ার কপি বলছেন। ‌

তবে রোশনাই ভক্ত এবং স্টার জলসা ভক্তরা এই বিষয়টার তুমুল বিরোধিতা করেছেন। তাদের বক্তব্য এই যে, জলসার খোলা হাওয়াতে প্রথম এই বিষয়টা দেখানো হয়নি, স্টার জলসা তে অনেক আগেই এই বিষয়টা হয়ে গেছে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অপরাজিতর ক্ষেত্রে দেখা গেছিল যে এইভাবে ডেট সহ প্রোমো দিয়ে দেওয়া হয়েছে। তাই স্টার জলসা জি বাংলার কপি করে নি, যদি কেউ কপি করে থাকে তাহলে অপরাজিতর ই কপি করেছে খোলা হাওয়া।

আরও পড়ুন : ২৫ শে এপ্রিল রাত ৮টা ৩০ থেকে আসছে রোশনাই! ধারাবাহিকের টুইস্ট দেখলে চমকে যাবেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জি ফ্যানদের সবেতেই বাড়াবাড়ি। রোশনাই এর ডেটসহ প্রমো দেওয়াতে তারা বলছে , স্টার জলসা নাকি তোমার খোলা হাওয়াকে কপি করেছে তারপর কথা নাকি মিঠাই কে কপি করেছে আবার গীতা জগদ্ধাত্রীকে কপি করে চলছে আরে ভাই তোদের চ্যানেলের বর্তমান থিমটাই তো স্টার জলসার কপি নাও প্রমান সহ দিয়ে দিলাম।”

Related Articles