বাংলা সিরিয়াল

‘সন্ধ্যার কোন ব্যক্তিত্ববোধ নেই! অর্ধ উন্মাদের মতো আচরণ করছে সে!’অভিনেত্রী অন্বেষা হাজরা কে পছন্দ করলেও সন্ধ্যা চরিত্র কে পছন্দ করা যাচ্ছে না মত প্রকাশ দর্শকের!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো সন্ধ্যাতারা। এই ধারাবাহিকে দেখা যায় যে, সন্ধ্যার জ্যাঠাশ্বশুর যখন সন্ধ্যার সামনে বলে দেয় যে আকাশ নীলের প্রেমিকা আর কেউ নয়, সে সন্ধ্যারই বোন তারা,তখন সন্ধ্যা তার জ্যাঠা শ্বশুরকে ত্রিশূল নিয়ে তাড়া করে। এরপর আকাশ যখন বলে তারা তার প্রেমিকা নয় তখন সন্ধ্যা তারার হাত ধরে পাগলামো করতে থাকে তারা যেন যেখান থেকে পারে আকাশের প্রেমিকাকে খুঁজে এনে সন্ধ্যার মুখোমুখি দাঁড় করায়।

এখানে দর্শকদের বক্তব্য যে সন্ধ্যা যে অভিনয়টা করছে বা যে চরিত্রটা তুলে ধরছে, সেই চরিত্রটাকে দেখে অর্ধ উন্মাদ মনে হচ্ছে, এতোটুকু ম্যাচিউরিটির পরিবর্তে দিনের পর দিন ধরে সন্ধ্যা যে পাগলামো করে বেড়াচ্ছে তা দেখে আকাশ চরিত্রটার প্রতি মায়া হচ্ছে দর্শকের। দর্শক মনে করছেন সন্ধ্যার আচরণ যদি জাস্টিফাইড হয় তাহলে সন্ধ্যা আর আকাশের সংযত আচরণ‌ও প্রশংসার যোগ্য, কারণ তারাও একে অপরকে ভালোবেসেছে।

দর্শক মনে করছেন যে, বাস্তব জীবনে প্রকৃতপক্ষে কাউকে প্রচন্ড ভালবাসলে তাকে ভুলে গিয়ে কোনো অর্ধ উন্মাদকে নিয়ে সংসার করা সম্ভব নয়। তাই আকাশের জায়গায় আকাশ ঠিক আছে। কারণ সন্ধ্যার আচরণের মধ্যে এতোটুকু বাস্তবোচিত ব্যাপার নেই, বাস্তবে কোনো স্ত্রী যদি তার স্বামীকে ভালবাসে কিন্তু দিনের পর দিন তার স্বামী যদি তাকে উপেক্ষা করে তাহলে একটা সময়ের পর সেই স্ত্রী আত্মসম্মানের খাতিরে হলেও বাড়ি ছেড়ে চলে যায় সেখানে সন্ধ্যা যে আচরণগুলো করছে সেটাকে কখনোই স্বাভাবিক আচরণ বলা চলে না।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“আকাশ চরিত্রটা আমার কখনোই ততটা পছন্দের ছিলোনা। কিন্তু আস্তে আস্তে ওর অভিনয়ের গুনে বা পরিস্থিতি অনুসারে আকাশের জন্য আমার আজকাল মায়া লাগে। অন্বেষাকে আপনারা পছন্দ করতে পারেন। তবে সন্ধ্যাকে নয়। আর যাই হোক জোর করে কি ভালোবাসা আদায় করা সম্ভব?

আকাশ এবং তারার প্রচন্ড সংযমশক্তি বা আবেগের নিয়ন্ত্রণের প্রশংসা না পেয়ে প্রশংসা পাচ্ছে সন্ধ্যা! যার নিজের কোনো ব্যক্তিত্ব বোধই নেই। যারা তার ফ্যান তাদের যুক্তি প্রচন্ড ভালোবাসায় এমন আচরণের পরিবর্তন সম্ভব। তাহলে আকাশ আর তারারও তো পরস্পরকে ভালোবেসেছে ওরা এমন ইমম্যাচিওর আচরণ করছে কি? লিড নায়িকা বলে হয়তো সন্ধ্যার সাথেই শেষমেশ আকাশের মিল হবে। কিন্তু বিশ্বাস করুন বাস্তব জীবনে কাউকে প্রচন্ড ভালোবেসে তাকে এতো সহজে ভুলে গিয়ে কোনো অর্ধ উন্মাদকে নিয়ে সংসার করা যায় না। যথেষ্ট সময় লাগে।”

Related Articles