বাংলা সিরিয়াল

‘সন্ধ্যাতারা ধীরে ধীরে ফ্লপের দিকে যাচ্ছে!’সন্ধ্যাতারার গল্প জগাখিচুড়ি হয়ে গেছে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’তে প্রথমে দেখানো হয়েছিলো যে, মেজ দিদি সন্ধ্যার সুখের জন্য নিজের ভালোবাসার মানুষকে ত্যাগ করে তারা, অন্যদিকে কোন কিছু না জেনেই বিয়ের পিঁড়িতে বসে সন্ধ্যা। এরপর দিনের পর দিন ধরে সন্ধ্যা নিজের স্বামীর মনে নিজের জায়গা করার চেষ্টা করতে থাকে, কিন্তু সে কিছুতেই এই কাজে সফল হয় না, এরপর আকাশ নীল জানতে পারে কেন তারা তাকে প্রত্যাখ্যান করেছে।

তখন সন্ধ্যা আর তারা দুজনকে জব্দ করার জন্য আকাশ নীল একটা নয়নতারা সাজিয়ে অন্য একটি মেয়েকে তাদের বাড়িতে নিয়ে আসে। এরপর সন্ধ্যা যখন জানতে পারে এই তারা মিথ্যে তখন দেখা যায় তার বোন তারা প্রেগন্যান্ট।

আরও পড়ুন : ‘আসমানের মতো একটা বর দরকার’জল থৈ থৈ এর আসমান এখন আদর্শ বর নেটিজেনদের চোখে!

তারার এই সন্তানের বাবা কে? সেটা জানতে মরিয়া হয়ে ওঠে সন্ধ্যা!কিন্তু তারা কিছুই বলে না। সন্ধ্যা তখন নিজের উদ্যোগে সেটা জানার চেষ্টা করে আর একটা সময় পরে সে জানতে পারে, তার বরের জন্যই তার বোন গর্ভবতী! সন্ধ্যার মাথার উপর তখন আকাশ ভেঙে পড়ে, সে ঠিক করে সে যেহেতু আকাশ নীলের জীবনের কাঁটা, তাই সে চলে যাবে এখান থেকে।

কিন্তু এই ট্র্যাক দেখে দর্শক রীতিমতো বিরক্ত হয়ে গেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সন্ধ্যাতারা ধীরে ধীরে ফ্লপের দিকে যাচ্ছে।

কি সুন্দর কাহিনীটা একদম ঘেটে জগা খিচুড়ি বানিয়ে দিল। সন্ধ্যা তারার ফ্যান হওয়া সত্ত্বেও এখন আমার নিজেরি এই নাটকটা দেখতে ইচ্ছা করে না।কি হবে এত ট্র্যাক আর মহাপর্ব দিয়ে যদি কাহিনীই সুন্দর না হয়। সামনে এই নাটকের আরও দূর্দিন আসতে চলেছে যখন নীলের সাথেই তারার মিল হবে।

আরও পড়ুন : দিদির বানান দেখে কোমায় আছি!ছবির প্রচারে ছবির বানানেই ভুল লিখলেন সৌমিতৃষা!

এখন সিরিয়ালটা দেখার কোন আনন্দই কাজ করে না। যদি তারার সাথেই মিল দেখায় তাহলে আমি আর এই সিরিয়াল দেখবই না”

Related Articles