বাংলা সিরিয়াল

নেই কোনো মারপিট,না কোনো সংঘর্ষ;তবু তুমি আশেপাশে থাকলের দ্বিতীয় প্রোমো মন ছুঁয়েছে দর্শকদের!

কখনো না দেখা এক অজানা প্রেমের গল্প নিয়ে আসছে স্টার জলসার নতুন ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে। আগামী ৩ রা নভেম্বর রাত ৮টা থেকে শুরু হবে এই নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে থাকবেন রোহান ভট্টাচার্য ও অঙ্গনা রায়। ধারাবাহিকের গল্পটা হলো ভূতের গল্প, এই ধারাবাহিকের যে নায়ক তার প্রথম স্ত্রী একটা ট্রেন অ্যাক্সিডেন্টে মারা যাবে কিন্তু মৃত্যুর পরেও সে অশরীরী আত্মা রূপে সব সময় তার স্বামীর পাশাপাশে থাকবে এবং নায়কের সব‌ কেস সল্ভে সাহায্য করবে‌। ধারাবাহিকের ইতিমধ্যে দুটি প্রোমো দিয়েছে। প্রথম প্রমোতে দেখা যাচ্ছে যে, নায়ক নায়িকা পাশাপাশি হাঁটছে তার মাঝখানে একটা ট্রেনের শব্দ এল আর নায়ক পারো বলে চিৎকার করে উঠলো। নায়িকা এর পর বলল আমি সব সময় তোমার পাশে থাকব বলেছি না?

এই ধারাবাহিকের সম্প্রতি যে প্রোমো টা দেখা যাচ্ছে, সেখানে দেখা যাচ্ছে যে, দেব সব জায়গায় পারোকে খুঁজছে কিন্তু সে পারোকে কোথাও দেখতে পাচ্ছে না, কিন্তু পারোর নানান রকম নিশানা দেখতে পাচ্ছে। এরপর সে পারো কে বলে তুমি যদি এতই আমার কাছে থাকো, তাহলে আমাকে ছুঁয়ে দেখাও, তখন পারো বলছে, কিন্তু আমি তো তোমাকে ছুঁতে পারবো না!-এতেই বোঝা যাচ্ছে যে,পারো অশরীরী। তবে এই ধারাবাহিকের প্রোমো দেখে মন ভরে গিয়েছে দর্শকদের।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Promo দেখে মন ছুঁয়ে গেল! না ছিল কোনো মা’র’পি’ট, না ছিল কোনো সং’ঘ’র্ষ! আর SVF Television Presentation এ কোনো খামতি রাখবে না সে জানা কথা ই ছিল

3 নভেম্বর, শুক্রবার থেকে । প্রতিদিন 8:00 PM
দেব-পারোর কখনও না দেখা এক ভালোবাসার গল্প ‘তুমি আশেপাশে থাকলে’ শুধুমাত্র স্টার জলসায়।
#TumiAshepasheThakle #StarJalsha #তুমিআশেপাশেথাকলে #স্টারজলসা #Starjalsha”

Related Articles