বাংলা সিরিয়াল

অনুষ্ঠান শুরু হবার ৫ মিনিট আগে শিমুল এলো আর বকবকানি হচ্ছে ২০ মিনিট ধরে তাও ৫ মিনিট শেষ হলো না!’কার কাছে কই মনের কথা নিয়ে তুমুল ট্রোল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, পরাগ অনেক পরিকল্পনা করেছিলো শিমুলকে অনুষ্ঠানে যেতে আটকাবার জন্য, ডিএম এর পরিচালিত একটি অনুষ্ঠানে শিমুল ও তার নতুন দলের গানের সুযোগ করে দেন ডি এম। কিন্তু এই অনুষ্ঠানে যাতে শিমুল পৌঁছতেই না পারে সেই কারণে চেষ্টার কোনো ত্রুটি রাখেনি পরাগ। শিমুল আর পুতুল যখন অনুষ্ঠানে যাবে তার ঠিক কিছুক্ষণ আগে পরাগ একজনের মাধ্যমে তার বাড়িতে ফোন করায় ও সেই ভদ্রলোক শিমুলকে বলে যে পরাগ খুব অসুস্থ। স্বাভাবিক ভাবেই স্বামী অসুস্থ জেনে শিমুল ছুটতে ছুটতে যায়, হাসপাতালে, কিন্তু তারপর পরাগের পরিকল্পনা বুঝতে না পারলেও পরাগের আচরণ দেখে সন্দেহ হয় শিমুলের!

তার যে স্বামী অসুস্থ সেই স্বামী হাসপাতাল থেকে ছাড়া পেয়ে কী করে বাড়ি ফেরার পথে ড্রাইভারকে বলতে পারে তার খিদে পেয়েছে সে মিষ্টি আর সিঙ্গারা খাবে? এটা দেখে সন্দেহ হয় শিমুলের আর শিমুল নাচের অনুষ্ঠানে পৌঁছে যায় কিন্তু দর্শকদের খটকা লাগছে অন্য জায়গায়। ধারাবাহিক অনুযায়ী দেখানো হচ্ছে যে অনুষ্ঠান শুরুর ঠিক পাঁচ মিনিট আগে শিমুল অনুষ্ঠানের জায়গায় পৌঁছায় কিন্তু সেখানে গিয়ে ডিএম এবং সকলকে গোটা ঘটনা বলতে বলতেই প্রায় বেশ অনেকটা সময় কেটে যায় তারপর শিমুল আবার রেডি হয়ে অনুষ্ঠানের মঞ্চে পৌঁছায় কিন্তু তবুও পাঁচ মিনিট শেষ হয় না। যা দেখে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তুমুল সমালোচনা আর হাসাহাসি।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনুষ্ঠান শুরু হবার ৫ মিনিট আগে শিমুল এলো আর বকবকানি হচ্ছে ২০ মিনিট ধরে
তাও ৫মিনিট শেষ হলো না
বা হ বা হ”

Related Articles