বাংলা সিরিয়াল

খুব শীঘ্রই শেষ হবে খেলনা বাড়ি? টাইম লিপ নিয়ে আসবে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ?-জানুন জি বাংলা স্টার জলসার কিছু আপডেট!

যে সকল দর্শকরা ধারাবাহিক নিয়ে ভীষণ মাত্রায় চিন্তিত হন ও ধারাবাহিক নিয়ে সারাদিন ভেবে চলেন তাদের কাছে ধারাবাহিক সম্পর্কিত নানান রকমের আপডেট থাকে। যেমন কোন ধারাবাহিকে নতুন চরিত্র এন্ট্রি নিচ্ছে বা কোন ধারাবাহিক থেকে কোন চরিত্র বিদায় নিচ্ছে, কোন ধারাবাহিকের স্লট চেঞ্জ হচ্ছে এবং প্রতিপক্ষ চ্যানেলে নতুন কোন ধারাবাহিক আসছে। নতুন আসা ধারাবাহিকের টাইমিং স্লট কখন হতে পারে এবং সেই ধারাবাহিকের গল্প কী হতে পারে সেটাও গোপন সূত্র মারফত জেনে রাখেন কিছু দর্শক। ‌ এরপর তারা সোশ্যাল মিডিয়ায় সেই আপডেটগুলো ছড়িয়ে দেন। কখনো কখনো দেখা যায় পুঙ্খানুপুঙ্খভাবে সেই আপডেট মিলে যাচ্ছে, তখন বোঝা যায়, সেই দর্শক একদম খাঁটি সোর্স থেকে খবর পেয়েই সেটা পোস্ট করছিলেন,কখনো আবার দেখা যায় যে, দর্শকের বলা আপডেটের সাথে কোন কিছুই মিলছে না তখন বোঝা যায় তিনি নিজের কল্পনাটাকেই রং চড়িয়ে পোস্ট করেছিলেন। তবে সত্যি মিথ্যে যাই হোক এরকম নানান রকম আপডেট সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করে।

সম্প্রতি যেমন সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে যে, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ সম্পর্কে একটি আপডেট ঘোরাফেরা করছে, শোনা যাচ্ছে টাইমিং স্লট নেবে এই ধারাবাহিক এবং যেহেতু লিপ নিয়ে এই ধারাবাহিক শুরু হবে তাই ছোট কমলা ও মানিককে পরিবর্তন করে দেওয়া হবে এবং তাদের বড় বয়স দেখানো হবে। একই সাথে শোনা যাচ্ছে জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক শেষ হয়ে যেতে চলেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“কিছু আপডেট:-
জি বাংলা:-
০১।খুব শীঘ্রই শেষ হতে চলেছে খেলনা বাড়ি অথবা গৌরী এলো।এর বদলে আসতে পারে জি বাংলা প্রোডাকশন(যদি খেলনা বাড়ি শেষ হয়) অথবা ক্রেজি আইডিয়াস প্রোডাকশন(যদি গৌরী এলো শেষ হয়) এর নতুন সিরিয়াল।আর এই নতুন সিরিয়ালটাতে এমন একজন হিরোইন হিসেবে কামব্যাক করতে চলেছে,যার কামব্যাকের অপেক্ষায় উৎসুক দর্শক।
০২।যে সিরিয়াল শেষ হবে ও যে প্রোডাকশনের সিরিয়াল শুরু হবে,সেই সিরিয়াল ব্যতীত অন্য সিরিয়ালটিও এর কিছুদিন পরেই শেষ হবে।আর সেই সিরিয়ালটির বদলে আসবে সেই সিরিয়ালের প্রোডাকশনেরই নতুন সিরিয়াল।সেখানে সম্ভবত লীড হবে ডান্স বাংলা ডান্স এর সিনিয়র টিম “টপ ৪” প্রতিযোগীদের অর্থাৎ স্নেহা,প্রিয়াঙ্কা,দিশা,ভূমিকা এর মধ্যে কেউ একজন।
স্টার জলসা:-
০১।আগামী ৩রা নভেম্বর থেকে শুরু হচ্ছে ভৌতিক গল্প “তুমি আশে পাশে থাকলে”।এর বদলে ২রা নভেম্বর শেষ হচ্ছে “বাংলা মিডিয়াম”।ঐ স্লটেই আসছে নতুন সিরিয়ালটি।
০২।আজকেই প্রথম প্রোমো শ্যুট হয়ে গেলো হিয়া মুখার্জীর নতুন সিরিয়ালের।ব্লুজ প্রোডাকশনের আন্ডারে আসছে সিরিয়ালটা।খুব শীঘ্রই প্রোমো আসবে টিভিতে।
০৩।সম্ভবত টাইম লীপ আসতে চলেছে “কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ” সিরিয়ালে।বড় হয়ে যাবে এই সিরিয়ালের লীড জুটি মানিক-কমলা।সুকৃত-অয়ন্যা এর পরিবর্তে নতুন অভিনেতা-অভিনেত্রী।”

Related Articles