বাংলা সিরিয়াল

ব্রেকিং নিউজ!বাংলা মিডিয়াম নয়, শেষ হবে গাঁটছড়া! বাংলা মিডিয়ামের টাইম চেঞ্জ হবে

আগামী ৩ রা নভেম্বর থেকে রাত্রি আটটার স্লটে শুরু হবে নতুন ধারাবাহিক ‘তুমি আশে পাশে থাকলে’। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় থাকবেন রোহান ভট্টাচার্য ও নায়িকার ভূমিকায় থাকবেন অঙ্গনা রায়। এটি হলো একটি ভূতের গল্প যেখানে দেখানো হবে, নায়কের প্রথম স্ত্রী একটি ট্রেন অ্যাক্সিডেন্টে মারা যায় কিন্তু মৃত্যুর পরেও সে তার স্বামীর পাশে থেকে যায় অশরীরী আত্মারূপে এবং তার স্বামীকে নানা সমস্যার এবং কেস সলভে সাহায্য করে। স্টার জলসার এই স্লটেই হয় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক বাংলা মিডিয়াম। তাই নতুন ধারাবাহিকের স্লট ঘোষণা হওয়ার পর থেকেই দুশ্চিন্তায় ভুগছেন বাংলা মিডিয়ামের ভক্তরা।

তাদের আশঙ্কা যে বাংলা মিডিয়াম যেহেতু সেভাবে টিআরপিতে বাজিমাত করতে পারছে না সেই কারণে হয়তো এই ধারাবাহিক থেকে এবার শেষ করে দেবেন চ্যানেল কর্তৃপক্ষ। আবার বাংলা মিডিয়ামের যেহেতু নতুন কোনো টাইমিং স্লট ঘোষণা করা হয় নি, তাই অনেকেই এই বিষয়টাই মনে করছেন যে, ধারাবাহিকটি খুব শীঘ্রই শেষ হয়ে যাবে। তবে দর্শকদের মধ্যে আরেক অংশের মানুষ মনে করছেন যে, এখনই শেষ হবে না বাংলা মিডিয়াম তার পরিবর্তে বাংলা মিডিয়ামের টাইম চেঞ্জ হয়ে যাবে।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বেকিং নিউজ

বাংলা মিডিয়ায় এখনি শেষ হচ্ছে না!…

এখনো শেষ হবে না অমৃতার কনসেপ্ট টা আনা হয়েছে। আর দেবীপক্ষে অনন্যার শাস্তি এবং অমৃতার কাহিনী এখনো শেষ হবার না এত তাড়াতাড়ি। অমৃতা এখানে খলনায়িকা হয়ে ওঠবে এবং বিক্রমকে পাবার চেষ্টা করবে। সব মিলিয়ে আমার মনে হয় স্লট পালটে যাবে সম্ভবত রাত ১০:৩০ হতে পারে। গাঁটছড়া শেষ হবার অনেক সম্ভবনা।”

Related Articles