বাংলা সিরিয়াল

‘দেবের ভালোবাসা রোবটিক লেগেছে!পারোর মৃত্যুতে দুঃখের মুহূর্ত ক্রিয়েট‌ই হলো না!’নির্মাতাদের ভুলেই আশে পাশে থাকলের টিআরপি আজ তলানিতে মনে করছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে। দেব পারোর কখনো না দেখা এক অজানা গল্প নিয়ে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে দেখানো হয় একটা তদন্তমূলক পরিবেশ, একটার পর একটা এপিসোড এ যেন একটা একটা করে রহস্য দেখানো হয়, যেমন এখন যেভাবে এপিসোড গুলো দেখানো হচ্ছে সেখানে দেখা যাচ্ছে যে দেব ও পারোর সামনে হাজির একাধিক কেস, প্রজ্ঞা মায়ের আশ্রম, দয়ানন্দ, ও চন্দ্রিমা কে ঘিরে একটি রহস্য আছে।

অন্যদিকে একটা রহস্য তৈরি হয়েছে শাক্য ও তার নকল মা কে নিয়ে, পরবর্তীতে হয়তো দেখা যাবে যে প্রজ্ঞা মায়ের আশ্রম এর সাথে এই নকল মায়ের কেসটা জড়িয়ে রয়েছে। অন্যদিকে গ্যাস লিকেজের কান্ড টার ব্যাপারেও পারো খুঁজে পায় মিস্ট্রি আর আশ্রমের প্রসাদ বিতরণের সময়‌ও দেব পারোর প্রসাদ নিয়ে সন্দেহ হয়।

অন্যদিকে দয়ানন্দ দেব কে মেরে ফেলার পরিকল্পনা করছে!-আবার বাড়িতেও রাঙা কম্মা,যোগমায়ার ছবি, রাতুল এর চা নিয়ে সন্দেহ ঘিরে বাড়িতেও টান টান উত্তেজনায় ভরা পর্ব হচ্ছে । অথচ এত সুন্দর উত্তেজনাময় পর্ব হওয়ার পরেও ধারাবাহিকের টিআরপি সেভাবে উঠছে না!

অনেকে মনে করছেন প্রাইম স্লটে সব সময় ফ্যামিলি ড্রামা চলে তাই জলসার উচিত ছিল এই ধারাবাহিকটিকে সাড়ে দশটায় দেওয়া তাহলে ঠিকঠাক টিআরপি পেতো, অনেকে আবার মনে করছে এই ধারাবাহিকের টিআরপি না পাওয়ার পিছনে সব থেকে বড় কারণ হলো ধারাবাহিকের ভেতরকার ত্রুটি।

আরও পড়ুন : পারো কিছুই ছুঁতে পারেনা তাহলে বালতিটা কী করে তুললো? তুমি আশে পাশে থাকলের নতুন প্রোমো নিয়ে উঠছে প্রশ্ন!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ তুমি আশে পাশে থাকলে যে ত্রুটি গুলো

দেব পারোর রসায়ন কোনো ভাবেই গ্ৰহন যোগ্য নয় ! এসভিএফ এর মতো হাউজ এটা কিভাবে রিলিজ করলো প্রশ্ন?

রোহানের ভালোবাসা আমার কাছে রোবটিক লেগেছে বরাবর‌ ! এই হাউজ সূর্য দীপার ভালোবাসা ও তো ফুটিয়ে তুলেছিলো এবেলায় তাদের কি হলো ?

সিরিয়াল টার মধ্যে কোনো মৌলিকত্ব নেই বললেই চলে, পুরোটাই কৃত্রিম চিত্রনাট্য লাগছে

পারো মারা গেলো কোনো ফিল ই পেলাম না

একটা সিরিয়ালের লিড মারা গেছে এ নিয়ে বিশাল দুঃখের মূহুর্ত ক্রিয়েট
হতো তার কিছুই হলো না!

সিরিয়াল টার‌ মধ্যে কোনো স্মুধনেস নেই
আর যেটা সিরিয়াল কে জুড়ালো‌ করে বিজিএম
সেটা পারফেক্ট নয় আর অনেক বাজে বাজে বিজিএম দেয় বেশিরভাগ

তাছাড়া গল্প টা কাস্টিং অভারওল‌ সব সব কিছু ঠিক ছিলো , এজন্যই প্রথম সপ্তাহেই 7+ পেয়েছিল , কিন্তু এসভিএফ এর ভুল এর জন্য টিআরপি তলানিতে!

আরও পড়ুন : মৌমিতাকে চেঞ্জ হতেই হতো;অভিনয়ে একেবারে কাঁচা! ওকে লিড করার আগে অভিনয় ভালো করে শেখানো উচিত ছিল! লাভ বিয়ে আজকাল নিয়ে কী বলছেন দর্শক?

Related Articles