বাংলা সিরিয়াল

পারো কিছুই ছুঁতে পারেনা তাহলে বালতিটা কী করে তুললো? তুমি আশে পাশে থাকলের নতুন প্রোমো নিয়ে উঠছে প্রশ্ন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আশেপাশে থাকলে তে নতুন প্রোমো দিয়েছে,“দেবের জীবনে অন্য নারী – এবার পারো করবে বারাবারি!” ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, দেবের পরিবার দেবের জন্য পাত্রী খুঁজছে আর সেখানে পারো রেগে গিয়ে বাড়াবাড়ি করে ফেলে! আসলে পারো যেহেতু মারা গেছে আর দেব সব জায়গায় পারোকে দেখতে পাচ্ছে, সেই কারণে সবাই ভেবেই নিয়েছে পারোর শোকে দেব পাগল হয়ে গেছে, কিন্তু দেব যে সত্যি সত্যি মৃত পারোকে দেখতে পাচ্ছে, সেটা কারোর বিশ্বাসযোগ্য হচ্ছে না।

তাই দেবকে নরমাল লাইফে ফিরিয়ে আনার জন্য দেবের পরিবার পাত্রী দেখতে শুরু করে আর পাত্রী কে নিয়ে পাত্রীর পরিবার দেবের বাড়িতে আসে যেটা দেখে পারো রেগে যায় এবং জল ভর্তি বালতি নিয়ে এসে পাত্রীর মাথায় ঢেলে দেয় আর বাড়ি শুদ্ধ সবাই দেখতে পায় যে বালতি একা একাই ভেসে ভেসে যাচ্ছে। তারপর পাত্রী শুদ্ধ বাড়ির লোক সবাই ভয় পেয়ে পালিয়ে যায় আর পারো আর দেব হাসতে থাকে!

আরও পড়ুন : মৌমিতাকে চেঞ্জ হতেই হতো;অভিনয়ে একেবারে কাঁচা! ওকে লিড করার আগে অভিনয় ভালো করে শেখানো উচিত ছিল! লাভ বিয়ে আজকাল নিয়ে কী বলছেন দর্শক?

তবে ধারাবাহিকের এই প্রোমো নিয়ে ও কিন্তু প্রশ্ন উঠেছে। এই ধারাবাহিক দেখবার পর একদল মানুষ যেমন বলছেন, প্রোমো খুবই মজার হয়েছেন, আরেক দল সেখানে প্রশ্ন জুড়ছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নিউ প্রোমো

দেব এর পরিবার পাত্রী নিয়ে আসে দেব কে বিয়ে দিবে কিন্তু দেব বিয়ে করবে না।

পারো রেগে এক বালতি পানি আনে আর সবাই দেখে বালতি একা একা আসছে তাদের দিকে সবাই তো অবাক” আরেকজন লিখেছেন যে,“দেবের জীবনে অন্য নারী – এবার পারো করবে বারাবারি!

পারো যেখানে আছে সেখানে কিছু না কিছু হবেই। মেয়েটা বাবা মাকে নিয়ে এক দৌড়ে পালিয়ে গেলো কেয়া সিন হে ভাই

তুমি আশেপাশে থাকলে”

আর একদল মানুষের প্রশ্ন যে, পারো যেখানে কোনো কিছু ছুঁতেই পারে না, কোনো কিছু স্পর্শ করতেই পারে না, তাহলে এই বালতিটা সে তুলে পাত্রীর মাথায় কী করে জলটা ফেলল?

Related Articles