বাংলা সিরিয়াল

খেলনা বাড়ির পর শেষ গৌরী এলো!শেষ পর্ব দেখে কী বলছেন দর্শক?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’ শেষ হয়ে যাওয়ার পর সম্প্রতি জি বাংলার অপর জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’ও শেষ হচ্ছে। এই ধারাবাহিকে ঈশান ও গৌরীর রসায়ন দর্শকের মনের মধ্যে যেমন একটা ছাপ ফেলে ছিলো,তেমনি গৌরীর মেয়ে ছোট্ট তারাকেও আপন করে নিয়ে ছিলেন দর্শক, শেষের দিকে দেখা যায় এই ধারাবাহিকের শৈল মা-ও নেগেটিভ থেকে পজিটিভ চরিত্রের হয়ে যায় এবং শৈল মায়ের বিয়ে হয়ে যায় তার প্রেমিকের সাথে, শৈল মায়ের একটা বড় ছেলেও ছিলো, যাকে সে মৃত বলে জানতো, তাকেও সবার সামনে নিয়ে আসে গৌরী! ধারাবাহিকের শেষ পর্ব ও ছিল বেশ জমজমাট!

ধারাবাহিকের শেষ পর্বে দেখা যায় যে, গৌরী ফিরে পায় তার মাকে আর তারপর গৌরী জানতে পারে যে,তার বাবাকে মেরে ফেলেছে রসময় ঘোষাল। অন্যদিকে
তারা সুস্থ হয়ে গেলো আর দেবী কালী আর গৌরী দুজনে মিলে রসময়কে দিলো চরম শাস্তি ! নাস্তিক ঈশান ও আস্তিক হয়ে গেলো আর দেবী কালীর আরতির মধ্যে দিয়ে সুন্দর ভাবে শেষ হলো এই ধারাবাহিক।গৌরী এলোর অন্তিম পর্ব দেখে দর্শক কী বলছেন?

আরও পড়ুন : মৌমিতাকে চেঞ্জ হতেই হতো;অভিনয়ে একেবারে কাঁচা! ওকে লিড করার আগে অভিনয় ভালো করে শেখানো উচিত ছিল! লাভ বিয়ে আজকাল নিয়ে কী বলছেন দর্শক?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“খেলনাবাড়ির পর আজ শেষ হতে চলেছে জি বাংলার আরেক জনপ্রিয় ধারাবাহিক গৌরি এলো

ছোট দাদুকে মে*রে নিজের বাবার খু**নের বদলা, মা কে বিধবা করার বদলা আর নিজের মেয়েকে মারার বদলা নিলো গৌরি

সত্যি পর্বটা খুব সুন্দর রোমহষর্ক হলো ”

Related Articles