বাংলা সিরিয়াল

মৌমিতাকে চেঞ্জ হতেই হতো;অভিনয়ে একেবারে কাঁচা! ওকে লিড করার আগে অভিনয় ভালো করে শেখানো উচিত ছিল! লাভ বিয়ে আজকাল নিয়ে কী বলছেন দর্শক?

অনেক ধারাবাহিকেই লিড চরিত্রে নবাগতা অভিনেত্রী দের কাস্ট করা হয়, নবাগতা হওয়ার কারণে প্রথম দিকে সেই সব অভিনেত্রীদের অভিনয় খারাপ থাকলেও ধারাবাহিক চলতে চলতে আসতে আসতে ধারাবাহিকে তাদের অভিনয় ডেভেলপ করে, তখন মানুষ এই চরিত্রটি দিয়েই সেই নায়িকাকে মনে রাখেন, তবে খুব কম ক্ষেত্রেই দেখা যায় যে, লিড হিরোইনকে চেঞ্জ করা হয়।

তবে লাভ বিয়ে আজকাল ধারাবাহিকের নায়িকা শ্রাবণের চরিত্রে অভিনয় করা অভিনেত্রী মৌমিতা সরকারের ক্ষেত্রে হয়তো তেমন টা হবে না, কারণ ধারাবাহিক শুরুর থেকেই তার অভিনয় ভালো নয় বলে তাকে প্রচুর সমালোচিত হতে হয়েছিলো, তখন অনেকেই ভেবে ছিলেন, আসতে আসতে তিনি ডেভেলপ করবেন। কিন্তু সেই সুযোগটা তাকে আর দেওয়া হলো না, দীর্ঘ সময় হয়ে যাওয়ার পরেও লাভ বিয়ে আজকালে তার অভিনয় সে ভাবে প্রাণবন্ত হয়ে উঠছিল না বলে, তার মুখ পরিবর্তন হচ্ছে শ্রাবণ চরিত্রে আসছেন তৃনা সাহা!

লিড চরিত্রে নায়িকার মুখ বদল হ‌ওয়ায় এক অংশের মানুষ যেখানে মৌমিতার জন্য চিন্তিত দুঃখিত, তেমনি আরেক অংশের মানুষ মনে করছেন যে, মৌমিতা যেটা পেয়েছে সেটাও কিন্তু কম নয়, কেউ আবার চাইছেন মৌমিতা আবার নিজেকে দক্ষ প্রমাণ করুক নতুন কোন প্রজেক্টে কাম ব্যাক করে।

আরও পড়ুন : গীতা জগদ্ধাত্রীর মতোই সুন্দর টিআরপি ম্যাটেরিয়াল! ব্লুজের অন্যান্য হিরোদের থেকে গীতার হিরো অনেক বেটার!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শ্রাবণ চরিত্রে এখন যে আছে তাকে আমার ভালো লাগতো না,,কিন্তু এভাবে তাকে মাঝখানে এসে বাদ দেওয়া হোক এটা কখনোই চাইনি

মেয়েটা ক্যারিয়ারের প্রথমে এসেই একটা ধাক্কা খেলো
মৌমিতা সরকারের Next project জন্য শুভকামনা রইলো
অভিনয়ে আরো উন্নতি করে দেখে-শুনে সবটা জেনে আবার কাজে ব্যাক করুক,,যাতে তাকে আবার মাঝখান থেকে বাদ পরতে না হয়”

আরেকজনের কথায়,“মৌমি কে চেঞ্জ হতেই হতো
অভিনয়ে একেবারে কাঁচা
প্রথমতঃ ওকে লিড করার আগে অভিনয় ভালো করে শিখানো উচিত ছিল !

এতো বড় একটা প্রজেক্ট তারপর এতো বড় চ্যানেল‌ স্লট
মৌমি কখনোই তার অভিনয় দিয়ে পুষিয়ে দেয় নি !

যদিও এখন কিছুটা ইমপ্রুভ করেছে!!!!

যদি মুখ চেঞ্জ হয় তাহলে মৌমির‌ জন্য খারাপ লাগবে !

মৌমিতা,, এর জন্য কখনোই মন খারাপ না করুক
তার যতটুকু এচিভ হয়েছে এটাই তার জন্য অনেক!

আমার পরামর্শ
অভিনয়ে ভালো করে ক্লাস নিয়ে
তার পর ধামাকা ভাবে এন্ট্রি নিক একটি জম্পেশ লিড‌ রুলে!!!!”

আরও পড়ুন : ‘প্রোডাকশন চ্যানেল নায়িকার জন্য সমস্যায় পড়লে তাকে তো চেঞ্জ করবেই! এমন করছে যেন প্রথম কোন সিরিয়ালে লিড হিরোইন চেঞ্জ হলো?’লাভ বিয়ে আজকালের নায়িকা চেঞ্জের বিষয়টা পুরো সমর্থন করছে দর্শক!

Related Articles