বাংলা সিরিয়াল

‘প্রোডাকশন চ্যানেল নায়িকার জন্য সমস্যায় পড়লে তাকে তো চেঞ্জ করবেই! এমন করছে যেন প্রথম কোন সিরিয়ালে লিড হিরোইন চেঞ্জ হলো?’লাভ বিয়ে আজকালের নায়িকা চেঞ্জের বিষয়টা পুরো সমর্থন করছে দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো,‘লাভ বিয়ে আজকাল’। এই ধারাবাহিকে শ্রাবণ চরিত্রে অভিনয় করতেন মৌমিতা সরকার, এই চরিত্রে তার অভিনয় নিয়ে ভয়ঙ্কর ট্রোলিং হতো, কারণ নবাগতা হিসেবে তার অভিনয় একদমই পারফেক্ট ছিল না, ওম সাহানির বিপরীতে শ্রাবণের মতো অনভিজ্ঞ কাউকে দর্শক ঠিক মেনে নিতে পারেন নি, তারপর বিগ বাজেট হওয়ার পরেও এই ধারাবাহিক ঠিকঠাক মতো টিআরপি তুলতে পারছিলো না, যে কারণে দর্শক ভেবেই নিয়ে ছিলেন যে,এই ধারাবাহিকের যেটুকু টিআরপি উঠছে, সেই টিআরপির পিছনে অবদান একমাত্র অভিনেতা ওম সাহানির।

সম্প্রতি শোনা যাচ্ছে যে, শ্রাবণ চরিত্রে মুখ বদল হবে, এই শ্রাবণ চরিত্রে আসবেন জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা। খড়কুটো খ্যাত এই অভিনেত্রী ‘লাভ বিয়ে আজকাল’ এ আসবে শুনে প্রচুর মানুষ ট্রোলিং শুরু করেছেন, তাদের বক্তব্য এই যে, এইভাবে মৌমিতাকে সরানোটা একদম উচিত হয় নি , সে প্রথমে অনভিজ্ঞ এবং নবাগতা হলেও ধীরে ধীরে তার অভিনয় ডেভেলপ করছিলো। এইভাবে তাকে করে সরিয়ে দিয়ে তার প্রতি অন্যায় করা হয়েছে।

আরও পড়ুন : গীতা জগদ্ধাত্রীর মতোই সুন্দর টিআরপি ম্যাটেরিয়াল! ব্লুজের অন্যান্য হিরোদের থেকে গীতার হিরো অনেক বেটার!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন আবার নায়িকা বদলের বিষয়টাকে সমর্থন করে লিখেছেন যে,“গ্রুপের এতো জনের ন্যাকামি দেখে মনে হচ্ছে
কোনো সিরিয়ালে লিড হিরোইন এই প্রথম
চেঞ্জ করছে?

প্রোডাকশন চ্যানেল নায়িকার জন্য সমস্যায় পড়লে তাকে তো চেঞ্জ করবেই!
এতো দিন ধরে তাকে সময় দিচ্ছে অভিনয়ে আহামরি কোনো পরিবর্তন আনতে পারে নাই
এটা তো সত্যি!
আগে অভিনয় টা পরিপক্ব করে তার পর লিড রোলে ব্যাক করুক

যারা এখন বলছে তৃণাকে ভালো লাগছে না
তৃণা কেনো ফিরলো? তৃণার এখানে দোষ কি তাকে কেনো ব্লেম করা হচ্ছে? তার কাছে ভালো কাজের অফার এলে সে করবে না ঘরে বসে থাকবে? এই সেই
কম তো দেখলাম না এই তৃণার জন্যই যখন ভালো টিআরপি পাবে তখন কেউ এসব মনে রাখবে না মানে তাকে চেটেপুটে খাবে!”

আরও পড়ুন : নীলকে পুলিশের হাতে তুলে দিল ময়ূরী! ইচ্ছে পুতুলের প্রোমোকে অনুরাগের ছোঁয়ার কপি বলছেন দর্শক!

 

Related Articles