বলিউড

‘এতো মুখের মিল, বোঝাই যাচ্ছে না এটা কঙ্গনা নাকি ইন্দিরা গান্ধী’! নতুন ছবি ‘এমার্জেন্সি’র টিজার সামনে আসতেই হতবাক দর্শকরা

বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের নতুন ছবি ‘এমার্জেন্সি’র কথা তুলে ধরতে দেখা গিয়েছিল জনপ্রিয় বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে। সেসময় তিনি জানিয়েছিলেন এই নতুন ছবিটিতে কাজ করার জন্য তাকে যদি অন্য কোন অভিনয়ের সুযোগ ফিরিয়ে দিতে হয় তাতেও তিনি আফসোস করবেন না। এবার সেই ছবির টিজার সামনে আসতেই হতবাক হয়ে যেতে দেখা গেল নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে।

প্রসঙ্গত এই সিনেমায় ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে। পাশাপাশি ইন্দিরা গান্ধীর সঙ্গে যাতে অভিনেত্রীর মুখের মিল আরো ভালোভাবে ক্যামেরার সামনে ফুটিয়ে তোলা যায় সেজন্য হলিউড থেকে অস্কারজয়ী প্রস্থেটিক মেকআপ আর্টিস্ট ডেভিড মালিনস্কিকে নিয়ে এসেছিলেন অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি এই সিনেমার পরিচালনা এবং প্রযোজনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে দেখা দিয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে। এদিন সিনেমাটির বিষয়ে মুখ খুলে অভিনেত্রী জানিয়েছেন ইন্দিরা গান্ধীর আত্মজীবনী নয় বরং রাজনৈতিক প্রেক্ষাপটের উপর গড়ে উঠবে এই নতুন সিনেমাটি। কারণ হিসেবে তিনি জানিয়েছেন ভারতের নতুন প্রজন্ম যাতে আরো ভালোভাবে ভারতের রাজনৈতিক প্রেক্ষাপটকে বুঝতে পারে সেই জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে ছবিটির ভবিষ্যৎ কি হবে, তা সময় বলবে এমনটাই মনে করছেন নেটিজেনরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।