বলিউড

‘এটি ভারতের প্রথম জাতীয় সংগীতের ভিডিও’! পোস্ট শেয়ার করে জানালেন কঙ্গনা রানাউত! ‘ভুল তথ্য দিচ্ছেন অভিনেত্রী’, দাবি নেটিজেনদের

বলিউড অর্থাৎ বিনোদন জগতের সক্রিয় অংশ হলেও রাজনীতি নিয়ে বরাবরই স্পষ্টবক্তা বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তবে এবার প্রজাতন্ত্র দিবসের আগে অনুগামীদের সঙ্গে ভারতের জাতীয় সংগীত দিয়ে তৈরি একটি ভিডিও শেয়ার করে বিতর্ক সৃষ্টি করতে দেখা গেল তাকে। তার শেয়ার করা ভিডিওটির মাধ্যমে অভিনেত্রী ইতিহাস বিকৃত করছেন, এমনটাই দাবি নেটিজেনদের একটি বড় অংশের।

প্রসঙ্গত এদিন একটি ভিডিও শেয়ার করে কঙ্গনা অনুগামীদের উদ্দেশ্যে বার্তা দেন এটি ভারতের প্রথম জাতীয় সংগীতের ভিডিও। ভিডিওতে ‘জনগণমন’ গানটি পাশাপাশি ভারতের স্বাধীনতার সংগ্রাম এবং বিভিন্ন স্বাধীনতা সংগ্রামীদের বেশ কিছু ফটো কোলাজ দেখতে পাওয়া গিয়েছে> অনুগামীদের ভিডিওটি উপভোগ করার কথাও জানাতে দেখা যায় কঙ্গনা রানাউতকে।

তবে তার এই পোস্ট দেখে বিরোধিতা করতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে। তারা জানাচ্ছেন এটি মোটেও ভারতের প্রথম জাতীয় সংগীত নিয়ে তৈরি ভিডিও নয়। পাশাপাশি অভিনেত্রী ভুল তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছেন এমন অভিযোগও ওঠে কঙ্গনার বিরুদ্ধে। তবে নেটিজেনদের বিরোধিতার উত্তরে এখনো পর্যন্ত প্রকাশ্যে কোনো মন্তব্য করতে দেখা যায়নি কঙ্গনা রানাউতকে। তবে তার ভিডিওতে অনেক ইতিবাচক মন্তব্যও দেখতে পাওয়া গিয়েছে। অনুগামীরা পাল্টা তাকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাতে ভোলেননি।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।