বলিউড

কারিনা, ঐশ্বর্যের পর এবার দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিউড ডিভা রানী মুখার্জি! এ কথা কি সত্যি নাকি গুজব?

বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জি। তার কাজের মাধ্যমে তিনি সাড়া ফেলেছিলেন দর্শকের মনে। এই বাঙালি মেয়ে কাজের দক্ষতা ও সামর্থ্য দেখিয়ে তিন খানের সাথে ৯০ এর দশকের দাপিয়ে সিনেমা করেছেন। তবে সম্প্রতি শোনা যাচ্ছে দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন অভিনেত্রী।

এদিন মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন অভিনেত্রী রানী। ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে সবুজ রঙের চুরিদার এবং গায়ে গোলাপি রং এর ওড়না। ভিডিওতে স্পষ্ট তার বেবি বাম্প। তবে ওড়না দিয়ে অনেকটাই ঢাকা রয়েছে সেই অংশ। তবু ক্যামেরার নজর এড়ায়নি সেই সৌন্দর্য।

কারিনা এবং ঐশ্বর্যের পর এবারে বিটাউন সরগরম হচ্ছে রানী মুখার্জিকে নিয়ে। এ ঘটনা সত্যি হলে দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন অভিনেত্রী। তবে সত্যি কি অভিনেত্রী মা হতে চলেছেন? নাকি শারীরিক ওজন বাড়ার ফল? যদিও এ বিষয়ে এখন অভিনেত্রী নিজের মুখ খোলেননি। যার ফলে জানা যায়নি কোন সত্যি ঘটনাই।

রানী মুখার্জিকে শেষবারের জন্য দেখা গিয়েছিল Mardaani 2-তে। তারপর থেকে আর কোন কাজে অংশগ্রহণ করেননি অভিনেত্রী। তবে কানাঘুষ শোনা যাচ্ছে রানী অভিনীত সিনেমা শুট শুরু হয়ে গেছে। বলিউড পাড়া সূত্রে খবর, নিখিল আদবানি প্রযোজিত মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ে নাটকে অভিনয় করতে পারেন তিনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।