বলিউডবিনোদন

ছেলে গোল্লার প্রথম ছবি শেয়ার করলেন ভারতী, আশীর্বাদ দিলেন তারকারাও

ভারতীয় কমেডিয়ান ভারতী সিং কিছুদিন আগেই সদ্যোজাত শিশুকে বাড়িতে রেখে কাজে যোগদান করার জন্য সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড হয়েছিলেন। ১২ দিনের শিশুর জন্য দুধ পাম্প করে বাড়িতে রেখে আসার জন্য নেটাগরিকদের কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি। নেটিজেনরা বলেছিল, এত কিসের তাড়া! উত্তরে ভারতী বলেছিলেন তাদের সেভাবে ছুটি নেই, তাই বুক ফাটলেও সদ্যোজাতকে বাড়িতে রেখে এসে কাজে যোগ দিতে হয় তাদের। ১২ দিনের মাথায় প্রি ওয়ার্ক কমিটমেন্টের খাতিরে কাজে ফিরতে হয়েছিল বলে প্রথম দিন‌ই সেটে এসে জানিয়েছিলেন খুব কেঁদেছেন তিনি। ছোটো শিশুকে বাড়িতে রেখে আসতে মন চাইছিল না তার। তবে এর পাশাপাশি তিনি এও জানিয়েছিলেন যে তার খুদে বাড়িতে ভালোই থাকবে কারণ পুরো পরিবার তার পাশে আছে। এইবার ভারতী তার ছোট্ট খুদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন।

এই প্রথম ছেলের ছবি অনুরাগীদের সাথে শেয়ার করলেন ভারতী সিং। কমেডিয়ানের ছোট্ট একরত্তিকে দেখার সুযোগ পেয়ে আবেগে উৎফুল্ল হয়ে উঠেছেন অনুরাগীরা‌ও। ভারতীর ছেলেকে তারা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে গোলাপি রঙের পোশাক পরেছেন কমেডিয়ান ভারতী সিং। দুই হাতে ছেলেকে নিয়ে চোখ বন্ধ করে আদর করছেন তিনি। ভারতীর খুদেকে দেখা যাচ্ছে প্রিন্টেড সাদা কাপড়ে মোড়ানো। ছেলেকে মুখের কাছে এনে ধরেছেন তিনি আর তার ঠোঁটে খেলে গেছে হালকা হাসি। মাতৃসুখে আহ্লাদিত সদ্য মায়ের সাথে একরত্তি সন্তানকে দেখতে পেয়ে স্বভাবতই খুশি হয়েছেন সকলে।

ছবিটি শেয়ার করে ক্যাপশনে ভারতী আবার লিখেছেন ‘লাইফ লাইন’। স্বাভাবিক ভাবেই এরকম একটি ছবি দেখে সকল নেটাগরিকরা ভারতীর সন্তানের জন্য শুভকামনা দিয়েছেন, একইসাথে তারকারাও তার ছবিতে কমেন্ট করেছেন। নেহা ভাসিন যেমন লিখেছেন,“ভগবান ভালো রাখুক।” আবার গ‌ওহর খান লিখেছেন,“খুব খুশি তোমার জন্য! ভগবানের আশীর্বাদে তোমার গোটা পরিবার ভালো থাকুক।” নিশা রাওয়াল মন্তব্য করেছেন, অঅঅঅঅ… প্রিয় ভারতী অনেক আশীর্বাদ তোমার জন্য আর তোমার ছোট সোনার জন্য।”

উল্লেখ্য, গত ডিসেম্বর মাসে নিজের ইউটিউব চ্যানেলে প্রেগন্যান্সির কথা জানিয়েছিলেন ভারতী এরপর ৩রা এপ্রিল ভারতী আর হর্ষ লিম্বাচিয়ার‌ সন্তানের জন্ম হয়। সন্তানের জন্মের পর স্বাভাবিকভাবেই খুদেকে নিয়ে মেতে উঠেছিল পুরো পরিবার। ছেলের ভালো নাম এখন‌ও অবধি জানা না গেলেও শোনা গেছে বাড়িতে সকলে তাকে গোল্লা বলে ডাকে।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।