টলিউড

ছাত্রনেতা আনিস খান হত্যাকাণ্ডে এবার নাম জড়ালো অভিনেত্রী ও তৃণমূল বিধায়ক লাভলী মৈত্রের স্বামীর! ‘এ ব্যাপার কথা বলতে চাইনা’, জানালেন অভিনেত্রী

ছাত্রনেতা আনিস খানের হত্যাকাণ্ডের পর অভিযোগের তীর উঠেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতী এবং স্থানীয় পুলিশের বিরুদ্ধে। গোটা ঘটনায় পুলিশের উপর আস্থা হারিয়েছেন মৃত ছাত্রনেতার পরিবারের মানুষ এবং এলাকাবাসী। ফলস্বরূপ ইতিমধ্যেই সিবিআই তদন্তের দাবি করে রাস্তায় নামতে দেখা গিয়েছে তাদের। তাদের সঙ্গে আন্দোলনে যোগদান করেছেন কলকাতার একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা। এবার আনিস খান হত্যাকাণ্ডে সরাসরি নাম জড়ালো তৃণমূল বিধায়ক এবং টলিউড অভিনেত্রী লাভলী মৈত্রের স্বামী হাওড়ার গ্রামীণ পুলিশ সুপার সৌম্য রায়ের।

এদিন এই বিস্ফোরক অভিযোগ তুলেছেন রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী। তিনি জানিয়েছেন ছাত্র নেতার মৃত্যুর সঙ্গে হাওড়া পুলিশ সরাসরি যুক্ত রয়েছে। তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল স্বয়ং অভিনেত্রীকে। এদিন সোনারপুরের রাজপুর পৌরসভায় তৃণমূলের হয়ে প্রচারে এসেছিলেন অভিনেত্রী লাভলী মৈত্র। সেখানে এসে গোটা বিষয় নিয়ে মুখ খুললেন তিনি।

জানিয়েছেন তদন্ত চলছে তাই এ ব্যাপারে তিনি কোনো কথা বলতে চান না। তবে সাধারণ মানুষের উদ্দেশ্যে পুলিশকে পুলিশের কাজ করতে দেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি। বলাই বাহুল্য তৃণমূল বিধায়কের স্বামীর নাম সরাসরি হত্যাকাণ্ডের সঙ্গে জড়ানোয় বেশ চাঞ্চল্য পড়ে গিয়েছে রাজ্যের রাজনৈতিক মহলে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।