টলিউডরাজ্য

‘কিছু হলেই গ্রুপ ছেড়ে চলে যাবেন, কার কি করার রয়েছে এতে?’ বিজেপি গ্রুপ-ত্যাগী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়কে তোপ দাগলেন দিলীপ ঘোষ

বেশ কিছুদিন ধরে প্রকাশ্যে আসতে শুরু করেছে বিজেপির অন্তর্কলহ। এবার জানা গেল বেশকিছু বিধায়ক এবং সাংসদ ত্যাগ করেছেন বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ। এই তালিকায় রয়েছেন ৫জন মতুয়া বিধায়ক এবং সাংসদ শান্তনু ঠাকুর। পাশাপাশি জানা গিয়েছে আচমকাই হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেছেন টলিউড অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়, যিনি খড়্গপুরের বিধায়কও বটে।

প্রসঙ্গত গত নির্বাচনে খড়গপুর সদর থেকে বিজেপির টিকিটে জয় লাভ করেছিলেন হিরণ চট্টোপাধ্যায়। কিন্তু তারপর থেকেই খড়্গপুরে আর দেখা মেলেনি তার এমনটাই অভিযোগ ছিল তারই দলের কর্মীদের।পাশাপাশি বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে তার গোষ্ঠী কোন্দল একাধিকবার প্রকাশ্যে এসেছে। এর পরেই জানা যায় গতকাল বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার সিদ্ধান্ত নেন হিরণ।

এদিন গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে দিলীপ ঘোষ জানিয়েছেন যিনি গ্রুপ ছেড়েছেন তাকে কোনদিন এলাকায় তার দলের হয়ে কাজ করতে দেখা যায়নি, পাশাপাশি হিরণ মিটিং-মিছিলে আসতেন না এমনটাই অভিযোগ দিলীপ ঘোষের। তিনি জানিয়েছেন কিছু হলেই কেউ কেউ দল ছেড়ে চলে যায় এবং এ ব্যাপারে কারো কিছু করার নেই। বলাই বাহুল্য হিরণের উদ্দেশ্যে তার এই কটাক্ষ ছুঁড়ে দেওয়াকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এ ব্যাপারে প্রকাশ্যে কিছু মন্তব্য করেনি হিরন নিজে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।