টলিউড

‘পশ্চিমবঙ্গ অভিশপ্ত রাজ্য, এখানে জন্ম নেওয়া অভিশাপ’! অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় এর মন্তব্যে তীব্র শোরগোল বঙ্গ রাজনীতিতে

এই মুহূর্তে এমনিতেই জনপ্রিয় বলিউড গায়ক কেকের মৃত্যু ঘিরে তুমুল চাঞ্চল্য চলছে রাজ্যবাসীর মধ্যে। তার মধ্যে এবার পশ্চিমবঙ্গকে ‘অভিশপ্ত’ রাজ্য আখ্যা দিয়ে নতুন করে বিতর্ক বাড়ালেন অভিনেতা হিরন চট্টোপাধ্যায়। এদিন তার মন্তব্যের ফলে তুমুল শোরগোল পরে গিয়েছে নেটদুনিয়ায়।

এদিন হিরণ চট্টোপাধ্যায় জানিয়েছেন তিনি তার এলাকা অর্থাৎ খড়্গপুরে কাজ করতে গেলে তাকে উন্নয়নমূলক কাজ করতে দেওয়া হয়না, তিনি তার রাজনৈতিক সত্ত্বাকে বহন না করলেও তাকে বাধা দেওয়া হয় বলে তার অভিযোগ। তার পাশাপাশি জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সারাদেশের প্রতিটি রাজ্যকে সমান সুযোগ সুবিধা দেওয়ার চেষ্টা করলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য এই রাজ্যের মানুষ অনেক সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। উদাহরণ হিসেবে তিনি জানিয়েছেন সারা দেশে প্রধানমন্ত্রীর আয়ুস্মান ভারতের কার্ড ব্যবহার করে অনেক মানুষ সুযোগ সুবিধা পাচ্ছে।

কিন্তু এখানে কেবল মাত্র স্বাস্থ্যসাথী কার্ড পাওয়া যায় যা অনেক হাসপাতালেই গ্রহণ করা হয়না। ফলে সাধারণ মানুষ কার্যত বিনা চিকিৎসায় মারা যায় এক হাসপাতাল থেকে আরেক হাসপাতালে ঘুরে, এমনটাই মত অভিনেতা হিরন চট্টোপাধ্যায়ের। এদিন সেই কারণেই পশ্চিমবঙ্গে জন্মগ্রহণ করাকে অভিশাপ বলে দাগিয়ে দিয়েছেন তিনি। যদিও রাজ্যের বিরোধীদল সমর্থকদের সমর্থন পেয়েছেন তিনি, তবে তার এই মন্তব্যকে ভালো ভাবে নেননি নেটিজেনদের অনেকেই ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।