টলিউড

ক্ষমা চেয়েও এবার পাল্টি খেলেন কবীর সুমন! জানালেন ‘যা করেছি বেশ করেছি, যা পারো করে নাও’

বিনা কারণে এক বেসরকারি টিভি চ্যানেলের সাংবাদিককে অকথ্য গালিগালাজ করার জন্য সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে সমালোচনার শিকার হতে হয়েছিল জনপ্রিয় গায়ক কবীর সুমনকে। জানা গিয়েছিল গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায় ‘পদ্মভূষণ’ পুরস্কার ফিরিয়ে দেওয়ার পরিপ্রেক্ষিতে কবীর সুমনের মতামত জানতে তাকে ফোন করেছিলেন ওই বেসরকারি টিভি চ্যানেলের সাংবাদিক। কিন্তু তার টিভি চ্যানেলের নাম শোনার পরেই তাকে আক্রমণ করে বসেন কবীর সুমন।

এরপর সোশ্যাল মিডিয়ায় নেট দুনিয়ার বাসিন্দাদের কাছে সমালোচিত হয়ে একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে ক্ষমা চাইতে দেখা গিয়েছিল কবীর সুমনকে। তিনি জানিয়েছিলেন টেলিফোনে সহনাগরিককে গাল দেওয়ার বিষয়টি নিয়ে তিনি ক্ষমাপ্রার্থী। তবে তার পরেও থামেনি আক্রমণ। যে কারণে এবার দুঃখ প্রকাশ করা পোস্টটিকে ফিরিয়ে নিয়ে গায়ক জানালেন যা করেছেন তার জন্য তিনি মোটেও দুঃখিত নয় এবং নেটিজেনদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন ‘যে যা পারো করে নাও’।

বলাই বাহুল্য তার এই দ্বিচারিতা দেখে তীব্র ক্ষুব্ধ হয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। তিনি যে মন থেকে দুঃখ প্রকাশ করেননি তা জানতে পেরে আঘাত পেয়েছেন গায়ক এর অনুগামীরাও। তবে এদিন গোটা বিষয়টি নিয়ে কথা বলার জন্য সাংবাদিক সম্মেলন ডেকেছেন কবীর সুমন নিজের বাড়িতেম সেখানে তিনি এবার গোটা বিষয়টি নিয়ে কি বলেন তা দেখার জন্য মুখিয়ে আছেন নেটিজেনরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।