টলিউড

ঈদ উপলক্ষ্যে পাড়ার ডিজের তান্ডবে কাহিল অভিনেতা মীর! ‘আমি কানে কম শুনছি’, হাসির ছলেই তীব্র প্রতিবাদ অভিনেতার

সকলের মন রেখে চলা নয় বরং স্পষ্ট কথা স্পষ্টভাবে বলতে পছন্দ করেন তিনি, এমনটাই দাবি অভিনেতা মীর আফসার আলীর অনুগামীদের। এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তেমনই প্রতিবাদ নতুন করে অনুগামীদের সামনে তুলে ধরতে দেখা গেল তাকে।

প্রসঙ্গত এদিন নেটদুনিয়ায় অনুগামীদের সঙ্গে একটি ভিডিও ভাগ করে নিয়েছেন অভিনেতা মীর। যেখানে তিনি দেখিয়েছেন কিভাবে তার বাড়ির সামনে দুই পাড়ার দুজন ডিজে ক্রমাগত ভীষণ জোরে গান বাজিয়ে যাচ্ছেন। অভিনেতা ভিডিওর মাধ্যমে জানিয়েছেন আগামী তিন দিন ধরে এই রকম ভাবে গান বাজানোর পরিকল্পনা রয়েছে তাদের। পাশাপাশি ঈদের রাত থেকেই এই তান্ডব শুরু হয়েছে বলে দাবি করেছেন তিনি। মীর জানিয়েছেন গভীর রাতের কয়েক ঘণ্টা বাদে বাকি দিনের পুরো সময়টাই রীতিমতো একে অপরের সঙ্গে পাল্লা দিয়ে জোরে গান বাজাচ্ছে দুই পাড়ার ডিজে।

ফলস্বরূপ তিন দিন এভাবে শব্দের তান্ডব চললে তিনি আর কানে শুনতে পাবেন না, এমন আশঙ্কা করতে দেখা গেছে তাকে। বলাই বাহুল্য এদিন তার সঙ্গে একমত হতে দেখা গেছে নেটিজেনদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন উৎসব যাই হোক না কেন এই ধরনের শব্দের তান্ডব কখনোই গ্রহণযোগ্য নয়। এতে মানুষ বিভিন্ন অসুবিধার সম্মুখীন হতে পারে, এমনটাই মত সাধারণ মানুষের।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।