টলিউড

বরফে মোড়া পাহাড়ে ছুটি কাটাচ্ছেন মিমি চক্রবর্তী! ‘আগে মানুষের জন্য কাজ করুন’, নেটিজেনরা সাংসদ মিমিকে মনে করালেন তার দায়িত্ব

কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। এরপর বাড়িতেই আইসোলেশনে থাকতে দেখা গিয়েছিল তাকে। তবে এবার সেরে উঠেই বেরিয়ে পড়েছেন অভিনেত্রী। তার গন্তব্যস্থল হিমাচল প্রদেশ। এই প্রচন্ড শীতেও হিমাচল প্রদেশের বরফে মোড়া পাহাড়ে ট্রেক করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীকে।

ইতিমধ্যেই একাধিক ছবি এবং ভিডিও অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে তার এই ছুটি কাটানোর ভিডিও মোটেও ভালো ভাবে নেননি নেটিজেনদের একটি বড় অংশ। ফলে বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। প্রসঙ্গত বর্তমানে হিমাচল প্রদেশে বরফের মধ্যে ছুটি কাটাতে গিয়েছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

কিন্তু নেট দুনিয়ার বাসিন্দাদের একাংশ মনে করছেন সাংসদ অভিনেত্রী এই সময়টাকে মানুষের কাজে লাগাতে পারতেন। তাই এদিন কমেন্ট সেকশন এর মাধ্যমে অনেককেই অভিনেত্রীকে তার রাজনৈতিক দায়িত্ব মনে করিয়ে দিতে দেখা গিয়েছে। পাশাপাশি তিনি একজন নির্বাচিত সাংসদ এবং মানুষের পাশে তার দাঁড়ানো উচিত, এ কথাও বলতে দেখা গিয়েছে অনেককেই। তবে সোশ্যাল মিডিয়ার সমালোচনায় পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। যে কারণে সমালোচকদের পাল্টা কোন উত্তর না দিয়ে বরং ছুটি কাটানোর মন দিতে দেখা দিয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।