টলিউড

শীত পড়তে না পড়তেই আসছে বড় ধামাকা! আগামী ১৮ই নভেম্বর মুক্তি পাচ্ছে কৌশিক-অপরাজিতার নতুন সিনেমা “কথামৃত”

বড়পর্দায় আসতে চলেছে “কথামৃত”। এক অসম্পূর্ণ দাম্পত্যের সম্পূর্ণ গল্প বলতে দর্শকের সামনে আসবে এই সিনেমা। আগামী ১৮ নভেম্বর ঘোষণা করা হয়েছে ছবি মুক্তির তারিখ। পরিচালনার দায়িত্ব রয়েছেন পরিচালক জিৎ চক্রবর্তী। মূল চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য এবং কৌশিক গঙ্গোপাধ্যায় কে।

ইতিমধ্যেই ছবির অফিশিয়াল ট্রেলার চলে এসেছে দর্শকের সামনে। অপরাজিতাকে এই ছবিতে দেখতে পাওয়া যাবে কৌশিকের স্ত্রী এর চরিত্রে। অভিনেতা কৌশিককে দেখা যাবে একজন মূক ও বধির মানুষের চরিত্রে। যিনি তার সমস্ত কথা লিখে রাখেন একটি ডাইরিতে। আর সেই ডায়েরির নাম “কথামৃত”।

ট্রেলার থেকে এটুকু স্পষ্ট যে গল্পের প্রেক্ষাপট কিছুটা এইরকম। কৌশিক এবং অপরাজিতা স্বামী-স্ত্রী। ছবিতে তাঁদের নাম সনাতন এবং সুলেখা। সনাতন কথা বলতে পারেনা। কিন্তু স্ত্রীর সুলেখার সাথে তার সংসার বেশ সুখের। দুজনের এক ছেলে আছে যার নাম ঋক। তিনজনের ছোট পরিবারে বেশ ভালই সুখ সচ্ছন্দ্য। যেহেতু সনাতন কথা বলতে পারেনা তাই সে নিজের পকেটে একটি ডায়েরী নিয়ে ঘরে। যদিও সনাতনের বহুদিন পরিচিত মানুষেরা তার মনের কথা বুঝতে পারেন। তবুও নিজের কথা বোঝাবার জন্য সেই ছোট্ট পকেট ডাইরি থাকে সবসময়। আর এই ডাইরিটির নাম “কথামৃত”।

ছবির পরিচালক জিৎ চক্রবর্তী। ছবির প্রযোজক প্রীতম জালান। ছবিটি মুক্তিও পাবে জানাল প্রোডাকশনের ব্যানারেই। মুখ্য চরিত্রে কৌশিক এবং অপরাজিতা থাকলেও ছবিতে আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাবে অভিনেতা বিশ্বনাথ বসুকে এবং অভিনেত্রী অদিতি চট্টোপাধ্যায় কে। সিনেমার পরিচালক জিৎ চক্রবর্তী বলেন, ,”এটি কৌশিক গঙ্গোপাধ্যায় ও অপরাজিতা আঢ্যের এক অন্য জীবন ধারণের গল্প। মানুষের জীবনে কথা যে কতটা গুরুত্বপূর্ণ সেটা নিয়ে এই ছবি। প্রতিটি সম্পর্কের বুননে কথার গুরুত্ব এই “কথামৃত”।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।