টলিউডরাজ্য

‘হাম্বা’ থেকে ‘এপাং ওপাং ঝপাং’! অভিনেত্রী শ্রীলেখা মিত্রের মুখে একাডেমি পুরস্কারপ্রাপ্ত মমতা ব্যানার্জির কবিতা শুনে হেসে খুন নেটিজেনরা! তুমুল ভাইরাল ভিডিও

সাহিত্য চর্চার জন্য এমনিতেই বেশ পরিচিত পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তার কবিতার কাব্যগ্রন্থগুলি ইতিমধ্যেই বেশ সমালোচিত হয়েছে নেটিজেনদের একটি বড় অংশের কাছে। অনেকেই তার কবিতাগুলোকে কবিতা বলে স্বীকার করতেই রাজি নন। তবে নিন্দুকদের মুখ বন্ধ করে সম্প্রতি একাডেমি পুরস্কার লাভ করতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

‘বাংলার শ্রেষ্ঠ সাহিত্যিকরা’ জানিয়েছেন নিরলস সাহিত্য চর্চার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই পুরস্কার পাওয়া উচিৎ, এমনটাই দাবি করতে দেখা গিয়েছে তৃণমূল নেতা ব্রাত্য বসুকে। তবে এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা কবিতা পাঠ করে সোশ্যাল মিডিয়ায় হাসির রোল তুলতে দেখা গেল টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। এদিন অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি কবিতা পাঠের ভিডিও ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। সেখানে তিনি জানিয়েছেন কবি মমতা ব্যানার্জির দুটি কবিতা পাঠ করে সকলকে শোনাবেন তিনি।

এরপরই অত্যন্ত গম্ভীর মুখে ‘হাম্বা’ এবং ‘এপাং ওপাং ঝপাং’ নামের দুটি কবিতা পাঠ করতে দেখা গেছে অভিনেত্রীকে। পাশাপাশি তিনি জানিয়েছেন দর্শকরা যদি দাবি করেন তাহলে ভবিষ্যতে এমন কবিতা আরো পাঠ করে শোনাতে চান তিনি। বলাই বাহুল্য তার মুখে এই কবিতা শুনে এদিন হেসে গড়াগড়ি গিয়েছেন নেটিজেনরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।