টলিউড

টলিউডে খুশির হাওয়া, চতুর্থ বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী, প্রেম নিয়ে সবর স্বয়ং অভিনেত্রী নিজেই

মানুষের মনে চিন্তা ভাবনা দূর করা এবং আনন্দ প্রদানের জন্য প্রধানত সৃষ্টি এই বিনোদনের। বিনোদন জগতের কলাকুশলীদের প্রতি সবসময় আকর্ষণ থাকে মানুষের। তাই তাদের ব্যক্তিগত জীবন নিয়েও নানা সময় আলোচনা হতে দেখা যায়। টলিউড জগতে যে সমস্ত অভিনেত্রীদের নিয়ে বিতর্কের অন্ত নেই তাদের মধ্যে অন্যতমা হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গুঞ্জন উঠেছে শ্রাবন্তী নাকি চতুর্থবারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে এই অভিনেত্রী পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন। শ্রাবন্তী এবং রাজীবের ঝিনুক নামে একটা ছেলে রয়েছে। এই দম্পতির সম্পর্কে ডিভোর্স হবার পর অভিনেত্রী কৃষাণ বিরাজ নামক একজন মডেলকে বিয়ে করেন। পরবর্তীতে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। তারপর শ্রাবন্তী ২০১৯ সালে রোশন সিং কে বিবাহ করেন। এখন রোশন সিং এর সাথেও তার সম্পর্কে ছেদ ঘটেছে। তিন তিনবার সংসার হওয়ার পরও রইলো না অভিনেত্রীর সংসার। তাই সবসময়ই অভিনেত্রীকে নিয়ে চলে নানা ট্রোল। সাম্প্রতিককালে আবার শোনা যাচ্ছে যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নাকি আবারও প্রেমে মজেছেন।

তবে শুধু প্রেম নয় শোনা যাচ্ছে অভিনেত্রী নাকি চতুর্থবারের জন্য বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন। শোনা যাচ্ছে সম্প্রতি তিনি নাকি তার এই চতুর্থ প্রেমিকের সাথে মালদ্বীপ ঘুরতে গিয়েছিলেন। সেখানে রিসোর্টে দুইজনে সময়ও কাটিয়েছেন। সেই ছবি তুলে ধরেছেন অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। তারপর থেকেই অভিনেত্রীকে নিয়ে শুরু হয় জল্পনা। এই বিশেষ বন্ধু হলেন অভিরূপ নাগ চৌধুরী। শ্রাবন্তীর অ্যাপার্টমেন্টেই থাকেন এই অভিরূপ। পেশাগতভাবে তিনি একজন ব্যবসায়ী। এতদিন অভিরূপ এবং শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে চলছিল জল ঘোলা। ঠিক এর মধ্যেই অভিরূপের জন্মদিনে দুইজনকে দেখা গেল একসাথে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।