টলিউডদেশ

‘বহুবার চিঠি দিয়েছি, কেন্দ্র আমার কথাই শুনছে না’! ঘাটাল-মাস্টার প্ল্যান নিয়ে এবার কেন্দ্রকে তীব্র তোপ দাগলেন অভিনেতা-সাংসদ দেব

দীর্ঘদিন ধরেই ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে সরব হতে দেখা গিয়েছে টলিউড অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেবকে। এদিন আরো একবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে কেন্দ্রীয় সরকারকে তীব্র আক্রমণ করতে দেখা গেল অভিনেতাকে। পাশাপাশি কেন্দ্র কিছুতেই তার কথা শুনছে না বলে এদিন অভিযোগ জানিয়েছেন অভিনেতা দেব। প্রসঙ্গত সম্প্রতি হরি সিংপুর পার্ক পরিদর্শনে গিয়েছিলেন অভিনেতা।

এরপর জেলাশাসকের সঙ্গে বৈঠকে যোগদান করার জন্য মহকুমাশাসকের অফিসে পৌঁছাতে দেখা গিয়েছে তাকে। সেখানে বীরসিংহ উন্নয়ন পর্ষদ এর সঙ্গে জরুরি বৈঠকে বসতে দেখা গিয়েছিল দেবকে। সেখানেই কেন্দ্রীয় সরকারের উদ্দেশ্যে তীব্র কটাক্ষ ছুড়ে দিয়ে অভিনেতা জানিয়েছেন একাধিকবার ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে তিনি চিঠি লিখলেও কেন্দ্রীয় সরকারের তরফে কোন প্রতিক্রিয়া পাননি ঘাটালের বন্যা পরিস্থিতি নিয়েও এদিন মুখ খুলে অভিনেতা জানিয়েছেন তিনি আশা করছেন আগেরবারের থেকে এবার বর্ষাকালে পরিস্থিতি আরো ভালোভাবে সামলাতে সক্ষম হবে প্রশাসন।

এদিন ঘাটালে একাধিক কর্মসূচিতে যোগদান করতে দেখা গিয়েছে অভিনেতা দেবকে। সেখান থেকে তিনি জানিয়েছেন কেন্দ্রীয় সরকার সাহায্য না করলেও তিনি সারাজীবন ঘাটালের মানুষের পাশে থেকে তাদের হয়ে কাজ করার জন্য লড়ে যাবেন। প্রসঙ্গত এদিন অভিনেতাকে দেখার জন্য সাধারণ মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।