দেশবলিউড

‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখার অপরাধে এবার কোপানো হল তিন যুবককে! তীব্র চাঞ্চল্য যোগীর উত্তরপ্রদেশে

মুক্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি করেছিল বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রী পরিচালিত কাশ্মীর ফাইলস সিনেমাটি। নেটিজেনদের একটি বড় অংশ যখন সিনেমা দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন তখন অপর একটি অংশ তথ্য বিকৃতির অভিযোগ তুলেছিলেন সিনেমা নির্মাতাদের বিরুদ্ধে।ইতিমধ্যেই বলিউডের অভিনেতা এবং অভিনেত্রীদের দ্বিধাবিভক্ত হতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এবার তার মধ্যেই চরম হিংসাত্মক ঘটনা ঘটলো উত্তরপ্রদেশে। কাশ্মীর ফাইলস দেখার অপরাধে কোপানো হল তিন যুবককে। গুরুতর আহত অবস্থায় বর্তমানে তারা ভর্তি রয়েছেন স্থানীয় এক মেডিকেল কলেজে। জানা গিয়েছে উত্তরপ্রদেশের ফাজিল নগর পঞ্চায়েত এলাকার একটি সিনেমা হলে চলছিল কাশ্মীর ফাইলসের প্রদর্শনী। সেখানেই সিনেমা দেখতে এসেছিলেন উন্নয়ন ব্লক জোকোয়া বাজারের কয়েকজন যুবক। সিনেমা দেখতে দেখতে স্লোগান দিতে শুরু করেন তারা যাতে উত্তেজিত হয়ে পড়েন অন্য সম্প্রদায়ের বেশ কয়েকজন যুবক।

এরপর তাদের মধ্যে ঝামেলা বাধলে সিনেমা হল কর্তৃপক্ষ দুই দলকেই বার করে দেন। কিন্তু এক সময় একদল যুবক অপর দলের ওপর হামলা চালায় এবং ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন যুবক। ইতিমধ্যেই এই সিনেমার পরিচালক বিবেক অগ্নিহোত্রীকে ওয়াই ক্যাটাগরি নিরাপত্তা দেওয়া হয়েছিল সুরক্ষা বিধির আশঙ্কা থাকার জন্য। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনরা জানাচ্ছেন সাধারণ মানুষও সুরক্ষিত নয় এই সিনেমা দেখার সময়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।