কলকাতা

‘টুপি তো পরলেন, লুঙ্গি কবে পরবেন?’! বাবুল সুপ্রিয়কে ‘জোকার’ সম্বোধন করে তীব্র কটাক্ষ দিলীপ ঘোষের

সম্প্রতি ভারতীয় জনতা পার্টি ছেড়ে তৃণমূলে যোগদান করতে দেখা গিয়েছে জনপ্রিয় গায়ক বাবুল সুপ্রিয়কে।তবে তারপর থেকেই বিভিন্ন বিরোধী রাজনৈতিক দলের তরফে তার দিকে এসেছে কটাক্ষ এবং সমালোচনা। এবার আরো একবার নতুন করে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে সমালোচনার সম্মুখীন হতে হলো বাবুল সুপ্রিয়কে।

পাশাপাশি বিজেপির সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষ এবার তীব্র কটাক্ষ ছুড়ে দিলেন বাবুল সুপ্রিয়র উদ্দেশ্যে। প্রসঙ্গত শাসক দলে যোগদান করার পরেই বালিগঞ্জ কেন্দ্র থেকে উপনির্বাচনে দাঁড়ানোর সুযোগ মিলেছে বাবুল সুপ্রিয়র। যে কারণে নিয়মিত বালিগঞ্জে জনসংযোগ সভা করতে দেখা যাচ্ছে তাকে। পাশাপাশি তৃণমূলের হয়ে ইতিমধ্যেই বক্তৃতাও রেখেছেন তিনি। কিন্তু সম্প্রতি তেমনই একটি সভায় মুসলিমদের ফেজ টুপি পরে বক্তৃতা দিতে দেখা গিয়েছিল বাবুল সুপ্রিয়কে। যে ছবি তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

এদিন সেই ছবি ঘিরেই বাবুল সুপ্রিয়র দিকে কটাক্ষমূলক প্রশ্ন ছুঁড়ে দিতে দেখা যায় দিলীপ ঘোষকে। তিনি জানিয়েছেন বাবুল সুপ্রিয় কেবলমাত্র মন্ত্রিত্ব, টাকা-পয়সা এবং জনপ্রিয়তা চান। পাশাপাশি তাকে জোকার বলে সম্বোধন করে দিলীপ ঘোষ এদিন প্রশ্ন তুলেছেন যে মুসলিমদের টুপির পাশাপাশি লুঙ্গিটা এবার বাবুল সুপ্রিয় কবে পরবেন সেই ব্যাপারে তবে এখনো পর্যন্ত গোটা প্রসঙ্গ নিয়ে পাল্টা মুখ খোলেননি বাবুল সুপ্রিয়। বরং আপাতত উপনির্বাচনেই মন দিয়েছেন তিনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।