টলিউডদেশ

‘ভারতের মাটিতে বুলেট ট্রেন চালানো কিছুতেই সম্ভব না, মাটি ভার সইতে পারবেনা’! সংসদে দাঁড়িয়ে বিতর্কিত দাবি করে বসলেন অভিনেত্রী নুসরত জাহান

সম্প্রতি বাজেট অধিবেশনে যোগদান করার জন্য দিল্লিতে গিয়েছিলেন টলিউড অভিনেত্রী তৃণমূল সাংসদ নুসরত জাহান। সেখানেই রেলমন্ত্রীর সঙ্গে তর্ক তর্কে জড়িয়ে পড়তে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এদের সংসদে দাঁড়িয়ে রেলমন্ত্রীকে অভিনেত্রী নুসরত জাহানের বিজ্ঞান বোঝানোর চেষ্টা করার ভিডিও শেয়ার করা হয়েছে গেরুয়া শিবির এর তরফে। এবং ইতিমধ্যেই তা চূড়ান্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওয় নেটিজেনরা দেখতে পেয়েছেন অভিনেত্রী নুসরত জাহান সংসদে দাঁড়িয়ে দাবি করেছেন ভারতের মাটিতে সুপারফাস্ট বুলেট ট্রেন চালানোর গোটা বিষয়টি আসলে একটি ধাপ্পা যা বিজেপির তরফে সাধারণ মানুষকে দেওয়া হচ্ছে। কারণ হিসেবে তিনি দাবি করেছেন জাপানের মাটিতে বুলেট ট্রেন চলতে সক্ষম হলেও ভারতের মাটিতে কখনোই বুলেট ট্রেন চালানো সম্ভব হবে না কারণ ভারতের মাটি বুলেট ট্রেন চালানোর উপযোগী নয়।

তাই এখানে ট্রেনের লাইন পাতা সম্ভব হবে না। তবে এর পরেই তার উদ্দেশ্যে তীব্র কটাক্ষ ছুড়ে দিতে দেখা গিয়েছে রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণোকে। তিনি জানিয়েছেন তৃণমূল মা-মাটি-মানুষের কথা বললেও নিজেদের দেশের মাটির উপর ভরসা রাখতে রাজি নয়। পাশাপাশি তিনি জানিয়েছেন বিদেশীদের উপর ভরসা না করে আমাদের উচিত নিজেদের দেশে ইঞ্জিনিয়ারদের উপর বিশ্বাস রাখা। বলাই বাহুল্য নুসরতের দাবি ঘিরে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ইতিমধ্যেই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।