কলকাতা

‘আমি মানসিকতা বদলাবো না, আমি মাথা উঁচু করে থাকার লোক’! মনোনয়নপত্র জমা দিয়ে জানিয়ে দিলেন বাবুল সুপ্রিয়

সম্প্রতি ভারতীয় জনতা পার্টি ছেড়ে তৃণমূলে যোগদান করতে দেখা গিয়েছিল জনপ্রিয় গায়ক বাবুল সুপ্রিয়কে। শাসক দলে যোগদান করার পরেই উপনির্বাচনের টিকিট মিলেছিল তার। জানা গিয়েছে বালিগঞ্জ কেন্দ্র থেকে শাসকদলের হয়ে উপনির্বাচনে লড়াই করতে চলেছেন বাবুল সুপ্রিয়।

প্রসঙ্গত গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তার প্রাক্তন দলের সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষ তীব্র কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন তার দিকে। তবে আজ মনোনয়নপত্র জমা দেওয়ার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বাবুল সুপ্রিয় জানিয়ে দিয়েছেন তিনি চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন। আসানসোলে এর আগে চ্যালেঞ্জ নিয়ে দেখিয়ে দিয়েছিলেন তিনি, এবার বালিগঞ্জ থেকেও একই কাজ করবেন বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি নিজের মানসিকতা না বদলে মাথা উঁচু করে থাকবেন বলে, এদিন দাবি করতে দেখা গেছে তাকে।আজ তার সঙ্গেই শাসকদলের হয়ে আসানসোলে মনোনয়নপত্র জমাদান করতে দেখা গেছে বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহাকে।

প্রসঙ্গত শাসক দলে যোগদান করার পরে উপনির্বাচনে লড়াই করার সুযোগ মিলতেই জোরকদমে আবারো রাজনীতির ময়দানে নেমে পড়তে দেখা গিয়েছিল বাবুল সুপ্রিয়কে। বালিগঞ্জে নিয়মিত বর্তমানে জনসভা করছেন তিনি। পাশাপাশি শাসকদলের হয়ে বক্তৃতা দিতেও দেখা গেছে তাকে। আজ গায়ক জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় তাকে প্রার্থী হিসেবে পছন্দ করায় তিনি অত্যন্ত খুশি হয়েছেন এবং নিজের সবটুকু দিয়ে লড়াই করার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।