টলিউডদেশরাজ্য

‘একবছর আগে গোহারা হেরেছিলেন, এবার বাংলায় ফেরত এসে কেমন লাগছে’! স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর উদ্দেশ্যে করা নুসরত জাহানের টুইটে তীব্র বিতর্ক

গতবছর বিধানসভা নির্বাচনের আগে একাধিকবার বাংলায় আসতে দেখা গিয়েছিল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। তবে বিজেপির পরাজয়ের পর এবার প্রথমবার আবারো বাংলা এলেন তিনি। রাজনৈতিক বিশ্লেষকদের মতে আগামী ২০২৪ লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে এ দিন এক গুচ্ছ কর্মসূচি হাতে নিয়ে বাংলায় পা রেখেছেন অমিত শাহ। এদিন একাধিক কর্মসূচির সূচনা করতেও দেখা দিয়েছে তাকে।

বিএসএফ-র ৬ টি অত্যাধুনিক ভাসমান আউটপোস্ট সহ নতুন প্রজেক্ট এর উদ্বোধন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। তবে এসবের মধ্যেই তৃণমূল সাংসদ তথা টলিউড অভিনেত্রী নুসরত জাহানের একটি টুইট ঘিরে তীব্র বিতর্ক শুরু হয়েছে বাংলার রাজনীতিতে। এদিন সরাসরি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে উদ্দেশ্য করে নুসরত জাহান প্রশ্ন রেখেছেন এক বছর আগে যেখানে গোহারান হেরেছিলেন সেখানে এসে অমিত শাহর কেমন লাগছে।

বলাই বাহুল্য বিরোধী রাজনৈতিক নেত্রী হিসেবে নুসরত জাহানের এই মন্তব্য ভালোভাবে দেখেননি নেটিজেনদের অনেকেই। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন রাজনৈতিক সৌজন্যবোধ বজায় রাখা উচিত ছিল টলিউড অভিনেত্রীর। পাশাপাশি এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নুসরত জাহান এটাও জানিয়েছেন যে বাংলা, বিজেপি তথা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে আসলে প্রত্যাখ্যান করেছিল। তবে এখনো এ বিষয়ে প্রকাশ্যে কোনো প্রতিক্রিয়া জানায়নি রাজ্যের প্রধান বিরোধী দল।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।