দেশবলিউড

সবাই উঠে পড়ে লেগেছে সত্যকে চাপা দেওয়ার জন্য’! ‘কাশ্মীর ফাইলসে’র পাশে দাঁড়িয়ে এবার মুখ খুললেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেতে দেখা গেছে ‘কাশ্মীর ফাইলস’ সিনেমাটিকে যেখানে ৯০ দশকের কাশ্মীরে হিন্দু পণ্ডিতদের উপর হওয়া অত্যাচারের কাহিনী দর্শকদের সামনে তুলে ধরেছেন জনপ্রিয় বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রী। পাশাপাশি এই সিনেমায় দেখতে পাওয়া গিয়েছে মিঠুন চক্রবর্তী থেকে শুরু করে অনুপম খেরের মত জনপ্রিয় বলিউডের অভিনেতাদের।

তবে ইতিমধ্যেই অনেকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তথ্য বিকৃত করার অভিযোগ তুলেছেন সিনেমাটির বিরুদ্ধে। এবার গোটা বিষয়টি নিয়ে দলীয় সংসদীয় বৈঠকে মুখ খুলতে দেখা গেল স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।

এদিন তিনি জানিয়েছেন একশ্রেণীর মানুষ এই সত্যকে চাপা দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছেন। যে কারণে সিনেমাটিকে নিয়ে তারা সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন। পাশাপাশি প্রধানমন্ত্রী আরও জানিয়েছেন সিনেমাটির মাধ্যমে দীর্ঘদিন ধরে গবেষণা করে নানান তথ্য তুলে আনা হয়েছে অতীতকাল থেকে। কিন্তু কিছু মানুষ সেই চরম সত্যকে সকলের সামনে আনতে দেবেন না বলে সিনেমাটির বিরুদ্ধে মুখ খুলেছেন বলে দাবি করতে দেখা গেছে প্রধানমন্ত্রীকে।

এদিন তিনি জানিয়েছেন দেশের কল্যাণের স্বার্থে এ ধরনের সিনেমা আরো বেশি মাত্রায় মুক্তি পাওয়া উচিত। বলাই বাহুল্য স্বয়ং প্রধানমন্ত্রী এই সিনেমার প্রশংসা করায় সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গিয়েছে কাশ্মীর ফাইলসের ভক্তদের।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।