কলকাতা

মালিক তৃণমূল প্রার্থী কিন্তু ভাড়াটিয়া বিজেপির প্রার্থী! চুঁচুড়ায় মালিক ভাড়াটিয়ার লড়াইয়ে জমজমাট পৌরসভার ভোট

আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে ইতিমধ্যেই তুমুল উত্তেজনা দেখতে পাওয়া গিয়েছে বঙ্গ রাজনৈতিক মহলে। এবার জানা গেল এক অত্যাশ্চর্য ঘটনা। চুঁচুড়ায় একই বাড়ির মালিক এবং ভাড়াটিয়া একে অপরের বিরোধীপক্ষে এবার লড়বেন পৌরসভা ভোটে। গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তুমুল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত চুঁচুড়া ১৪ নম্বর ওয়ার্ড এতদিন ছিল তৃণমূলের দখলে। তবে তৃণমূলের কাউন্সিলরের বিরুদ্ধে অনুপস্থিতির অভিযোগ তুলেছিলেন স্থানীয় বাসিন্দারা। যে কারণে এবার তিনি নির্বাচনের টিকিট পাননি। বরং তৃণমূলের তরফে স্থানীয় গৃহবধূ চন্দ্রিমা সরকারকে দাঁড় করানো হয়েছে প্রার্থী পদে। প্রসঙ্গত চন্দ্রিমা দেবী আইন নিয়ে পড়াশোনা করে স্নাতক হয়েছেন। বিয়ের আগে থেকেই রাজনীতি শুরু করেছিলেন তিনি। তবে অবশেষে মিলেছে নির্বাচনের টিকিট।

জানা গিয়েছে চন্দ্রিমা দেবীর বাড়িতে গত চার বছর ধরে জুঁই পান্ডে নামের যে ভাড়াটিয়া ভাড়া থাকেন, তাকে ওই একই ওয়ার্ডে বিজেপির তরফ থেকে বিরোধী প্রার্থী হিসেবে দাঁড় করানো হয়েছে। তবে এদিন সংবাদমাধ্যমের সামনে মুখ খুলে দুজনেই জানিয়েছেন তাদের মধ্যে ব্যক্তিগত কোন বিরোধিতা নেই।

বরং দুজনেই চান ভোটের লড়াইয়ে সম্মুখ সমরে নামতে। এদিন তৃণমূল প্রার্থী জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের জনকল্যাণমূলক কর্মসূচির উপর ভরসা রেখে তিনি নির্বাচনে নামছেন এবং আশা করছেন স্থানীয় মানুষ তার উপরে ভরসা রাখবেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।