কলকাতা

‘শুভেন্দুও বেশিদিন বিজেপিতে থাকবে না’! চাঞ্চল্যকর দাবি ফিরহাদ হাকিমের, সঙ্গে স্পষ্ট জানালেন, ‘তৃণমূলে আর নেওয়া হবেনা’

সম্প্রতি কাঁথির ৬ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থীর সমর্থনে প্রচারে গিয়েছিলেন রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী কিন্তু সেখানে যেতেই তাকে ঘিরে ধরে গো-ব্যাক স্লোগান দিতে থাকেন স্থানীয়রা পাশাপাশি তিনি প্রচারে বেরিয়ে স্থানীয় মানুষজন কে হুমকি দিয়েছেন এমন অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

এরপরই আজ গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে কলকাতার মেয়র ফিরহাদ হাকিম কে তিনি জানিয়েছেন বিজেপি নেতারা সকলেই ঘরে ঢুকে গিয়েছেন কেবলমাত্র শুভেন্দু অধিকারী এখনো পর্যন্ত ময়দানে রয়েছেন তবে তিনিও খুব বেশিদিন বিজেপিতে থাকবেন না বলে চাঞ্চল্যকর দাবি করেছেন ফিরহাদ হাকিম।

বলাই বাহুল্য তার মন্তব্য ঘিরে তীব্র শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় নেতাদের অনেকেই মনে করছেন তাহলে হয়তো বিজেপি ছেড়ে ফের তৃণমূলের ফিরতে দেখা যাবে শুভেন্দু অধিকারী কে তবে এর আগে একাধিকবার এই গুজব শোনা গিয়েছে রাজনৈতিক মহলে কিন্তু শুভেন্দু অধিকারী জানিয়েছিলেন বিজেপি ছাড়ার কথা এই মুহূর্তে তিনি ভাবছেন না। পাশাপাশি এদিন ফিরহাদ হাকিম জানিয়ে দিয়েছেন শুভেন্দু অধিকারী যদি বিজেপি ছেড়ে ফের তৃণমূলে ফিরতে চান তাহলে তাকে তৃণমূলের ঢুকতে দেওয়া হবে না তারমধ্যে এদিন জানা গেছে ভোটের আগে ঢেলে দল কে সাজাতে চাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেই মতো তৈরি হচ্ছে তৃণমূলের রাজ্য কমিটি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।