কলকাতা

মাস্ক পরতে বলায় পুলিশকে আক্রমণ! খিদিরপুরে ক্ষুব্ধ যুবকের আক্রমণে আহত পুলিশকর্মী

রাজ্যে ক্রমবর্ধমান করোনা পরিস্থিতি সামলানোর জন্য আবারো লকডাউনের সিদ্ধান্ত নিতে হয়েছে রাজ্য সরকারকে। পাশাপাশি পুলিশ প্রশাসনের তরফে চলছে লাগাতার সচেতনতা প্রচার। তবে এবার করোনা বিধির প্রচার করতে গিয়ে মাস্ক বিহীন যুবকের হাতে নিগৃহীত হতে হলো এক পুলিশকর্মীকে। যেখানে স্বয়ং মুখ্যমন্ত্রী পুলিশকে কড়া হওয়ার নির্দেশ দিয়েছেন, সেখানে দিনদুপুরে যুবকের এহেন আক্রমণে হতবাক হয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত এদিন ডিসি পোর্ট ও ওয়াটগঞ্জ থানা এলাকার ওসির নেতৃত্বে খিদিরপুরে সচেতনতা প্রচার চালাচ্ছিলেন একাধিক পুলিশকর্মীরা। মাইক এর সাহায্যে জনসাধারণকে মাস্ক পরার অনুরোধ জানান তারা। পাশাপাশি মাস্ক বিভিন্ন নেটিজেনদের গ্রেপ্তার করার নির্দেশ ছিল পুলিশের উপর। এরপরই এক মাস্কবিহীন যুবককে দেখে এক পুলিশকর্মী তাকে মাস্ক পরার অনুরোধ জানিয়েছিলেন। যুবক তা মানতে নারাজ হলে ওই পুলিশকর্মী নিজে থেকেই তাকে মাস্ক পরিয়ে দেওয়ার উদ্যোগ নিয়েছিলেন। সূত্রের খবর এরপরেই ওই পুলিশকর্মীকে আক্রমণ করে বসেন ওই যুবক।

কর্তব্যরত পুলিশকর্মীকে নিগ্রহ করার অভিযোগে আপাতত গ্রেপ্তার করা হয়েছে খিদিরপুর এলাকার ওই যুবককে। তবে এখনো পর্যন্ত তার নাম জানা যায়নি। বলাই বাহুল্য পুলিশের উপর এহেন নিগ্রহের অভিযোগ ওঠায় তাজ্জব হয়ে গিয়েছে গোটা পুলিশ মহল। তবে সচেতনতা বৃদ্ধিতে লাগাতার প্রচার চলবে এমনটাই জানানো হয়েছে পুলিশের তরফে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।