কলকাতা

‘মা’ ক্যান্টিন আর ক্লাবকে অনুদান দিয়ে হাজার কোটি টাকা নয়-ছয় করেছে তৃণমূল! রাজ্যপাল জগদীপ ধনখড়ের কাছে অভিযোগ শুভেন্দু অধিকারীর

সম্প্রতি নেতাইয়ে জনসংযোগ সভা করতে যাওয়ার কথা ছিল নন্দীগ্রামের বিজেপির বিধায়ক শুভেন্দু অধিকারীর। কিন্তু তার অভিযোগ আদালতের অনুমতি থাকা সত্ত্বেও তৃণমূল আশ্রিত দুষ্কৃতী এবং পুলিশ একজোট হয়ে জনসংযোগ সভায় পৌঁছাতে দেননি তাকে। তার বিরুদ্ধে আগেই সরব হতে দেখা গিয়েছিল শুভেন্দু অধিকারীকে।

এবার রাজ্যের বিরুদ্ধে টাকার অপব্যবহার করার অভিযোগ তুলে রাজ্যপাল জগদীপ ধনখড় এর কাছে দ্বারস্থ হতে দেখা গেল বিরোধী নেতা শুভেন্দুকে। এদিন রাজভবনে রাজ্যপালের সঙ্গে দেখা করে শুভেন্দু অধিকারী জানিয়েছেন ভোটের সুবিধার জন্য তৃণমূল সরকার মা ক্যান্টিন থেকে শুরু করে ক্লাবগুলোকে অনুদান দেওয়া শুরু করেছিল। কিন্তু এর ফলাফল হিসেবে সরকারি তহবিল থেকে হাজার কোটি টাকা নষ্ট করেছে রাজ্য সরকার, এমনটাই অভিযোগ তার। প্রসঙ্গত গোটা বিষয়টি নিয়ে টুইটারে সরব হতে দেখা দিয়েছে রাজ্যপালকেও।

কিছুদিন আগে বিজেপি নেত্রী ভারতী ঘোষও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন খেলাধুলার উন্নতির জন্য রাজ্য সরকার ক্লাবগুলোকে টাকা অনুদান দিলেও বেশিরভাগ ক্ষেত্রেই দেখা দিয়েছে ক্লাবগুলো ভুয়ো। পাশাপাশি জলসা এবং রাজনৈতিক অনুষ্ঠান হলেও আদতে খেলাধুলার পরিকাঠামোর কোন উন্নতি হয়নি, এমনটাই অভিযোগ ছিল তার। তবে গোটা বিষয়টির প্রত্যুত্তরে তৃণমূলের তরফ থেকে কি বলা হয় এখন তা দেখতে মুখিয়ে রয়েছেন নেটিজেনরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।