বাংলা সিরিয়াল

স্টার জলসার ‘এক্কাদোক্কা’ ধারাবাহিক এর গল্প নিয়ে একেবারে খুশি নন দর্শক, সোশ্যাল মিডিয়া ঘিরে বিতর্কের সৃষ্টি ধারাবাহিককে নিয়ে

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা কে ঘিরে শুরু হয়েছে নানা রকম বিতর্ক। ধারাবাহিকটি শুধু সময় দর্শকদের মন জয় করে নিয়েছিল খুব তাড়াতাড়ি। তবে বর্তমানে ধারাবাহিকের গল্প নিয়ে বেশ বিরক্ত হয়ে উঠেছেন দর্শক। ধারাবাহিকে দিন কয়েক আগেই এন্ট্রি নিয়েছে তৃতীয় ব্যক্তি ডক্টর গুহ। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা প্রতীক সেন। যাকে আমরা এর আগে সাহেবের চিঠি ধারাবাহিককে অভিনয় করতে দেখেছি।

অন্যদিকে এক্কাদোক্কা ধারাবাহিকে রাধিকার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সোনামণি সাহা, তাই দর্শক চেয়েছিলেন মোহর ধারাবাহিকের জুটি আবারো ফিরে আসুক এই ধারাবাহিকের হাত ধরে। তবে এই বিষয়ের বিরোধিতা করেছিলেন একাধিক দর্শক। বর্তমানে ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে তা নিয়ে মোটেই খুশি নন দর্শক।

ধারাবাহিকে ডক্টর গুহ এন্ট্রি নেওয়ার পর থেকে পোখরাজের গুরুত্ব যেন কমে গিয়েছে। ধারাবাহিকে তাকে খুব একটা বেশি গুরুত্ব দেওয়া হয় না। অন্যদিকে মোহর ধারাবাহিকের ভক্তরা চাইছিল রাধিকা এবং অনির্বাণের মধ্যে নতুন সম্পর্ক গড়ে উঠুক। কিন্তু ধারাবাহিকে অন্য গল্প দেখানো হয়। ডক্টর গুহ পোখরাজ এবং রাধিকার মধ্যে দূরত্ব মিটিয়ে দেওয়ার জন্যই আসে। তবে তার উদ্দেশ্য সৎ হলে মনে মনে সেই রাধিকা কে এক প্রকার ভালোবেসে ফেলে।

দিনকয়েক আগে ধারাবাহিকে আরও এক নায়িকার এন্ট্রি ঘটেছে, তার নাম রঞ্জাবতী। ধারাবাহিকে দেখানো হচ্ছে এই মেয়েটির বাবা কিডন্যাপারদের সঙ্গে কাজ করে তবে মেয়েটি ভালো। স্বপ্ননীলা চক্রবর্তী নামের এই অভিনেত্রীকে এর আগে দেখা গিয়েছে সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কন্যাদান’এ মন চরিত্রে। আর তাই দর্শকরা চাইছেন‌ যখন একদিকে মোহর এবং অনির্বাণ গুহর মুহূর্ত তৈরি হচ্ছে তখন নতুন নায়িকা হিসেবে এই মেয়েটিকে নিয়ে আসা হোক।

সম্প্রতি কিছুদিন আগেই প্রোমো’তে দেখা যায়, পোখরাজ মেয়েটিকে ধাক্কা মারে ফলে মাথা কেটে যায় মেয়েটির, এরপর পোখরাজ মেয়েটির মাথায় ব্যান্ডেজ করে দেয় ওড়না দিয়ে। যার ফলে দর্শক পোখরাজ কি চরিত্রহীন বলে দাবি করে। আর তাই সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখেছেন, ‘কাউকে নিজে থেকে ধাক্কা মারলে যদি তার মাথায় কেটে যায় তখন ওরনা দিয়ে ব‍্যান্ডেজ করে দিলে যে কেউ চরিত্রহীন হয়ে যায় সেটা আজকেই জানলাম কিছু তথাকথিত ফ‍্যানদের থেকে। এই মেয়েটার সঙ্গে পোখরাজের বিয়ে হলে খারাপ হবে না। হতে পারে মেয়েটা গুন্ডার মেয়ে কিন্তু এমনিতে তো ভালো।’

Related Articles