বাংলা সিরিয়াল

‘সূর্য দীপা নয়, অনুরাগের ছোঁয়ার মূল আকর্ষণ লাবণ্য! শাশুড়ি হয়ে যেভাবে দীপার পাশে তিনি দাঁড়িয়েছেন তা মন ছুঁয়ে যাচ্ছে দর্শকের!’সোশ্যাল মিডিয়ায় লিখেছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিক সব সময় স্লটলিড করে এবং অসংখ্যবার এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছে, যে কারণে এখন এই ধারাবাহিক একটি ব্লকবাস্টার ধারাবাহিক বলা হয়, এই ধারাবাহিকে আজ সোনা-রূপার গল্প দর্শকদেরকে মোহিত করে রেখেছে। কিন্তু তার পাশাপাশি সূর্য দীপার রসায়ন, তাদের গল্প , তাদের মান অভিমান, তাদের ভুল বোঝাবুঝি ও দর্শককে এই ধারাবাহিকের প্রতি আকৃষ্ট করেছে কিন্তু এইসবের বাইরে গিয়েও এই ধারাবাহিক এমন একটি চরিত্র আছে যা দর্শকের খুব পছন্দ, তিনি হলেন লাবণ্য সেনগুপ্ত, সূর্যর মা , দীপার শাশুড়ি।

কিন্তু দীপার শাশুড়ি হয়েও তিনি দীপার মায়ের চেয়ে কোন অংশে কম না ছেলে এবং বৌয়ের মধ্যে সমস্যা হলে তিনি বৌমার পাশে গিয়ে দাঁড়ান কারণ তিনি জানেন যে তার বৌমা একজন সহজ সরল মেয়ে এবং সে কোন ভুল বা অন্যায় করতে পারে না নিজের ছেলেকে তিনি চড় মারতে পারেন বৌমার জন্য‌। নিজের বৌমার হয়ে কথা বলতে গিয়ে তিনি নিজের ছেলেকে শাসাতে পর্যন্ত পারেন। সম্প্রতি দীপা সূর্যর সাথে তার সম্পর্ক টিকিয়ে রাখবার জন্য সূর্যর কাছে রীতিমতো ভিক্ষা চাইতে শুরু করেছে কিন্তু এই বিষয়টা মানতে পারছেন না শাশুড়ি লাবণ্য, তিনি দীপাকে পরিষ্কার বলেন যে, সম্পর্ক টিকিয়ে রাখা ভালো কথা কিন্তু সম্পর্ক টিকিয়ে রাখতে গিয়ে দীপা ভিক্ষা চাক সেটা তিনি কখনোই চান না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“লাবণ্য:- আমি সবসময় চেয়ে এসেছি তোমাদের মধ্যে সবকিছু ঠিক হয়ে যাক। কিন্তু বিশ্বাস করো দীপা, এটা কখনো চাইনি যে তুমি নিজের ভালোবাসা টিকিয়ে রাখতে বারবার ভিক্ষা চাও সূর্যর কাছে। যে বোঝেনা তাকে আর বোঝাতে যেও না। সূর্য যদি তোমার কাছে ডিভোর্স পেপার বা এরকম কোনো নথি পাঠায়, তুমি সাইন করাতো দূর, রিসিভও করবে না…

আজকের এই মুহূর্তটা মন ছুঁয়ে গেল”

 

Related Articles