বাংলা সিরিয়াল

‘প্রেগনেন্সি ট্র্যাক সত্যি করে রাধিকা পোখরাজ কে মিলিয়ে দেওয়া যেত! এই সুন্দর কিউট জুটিটা হারিয়ে যাওয়ার আক্ষেপ কোনদিন যাবে না!’-রাধিকা পোখরাজের জুটি ইচ্ছাকৃত ভাঙ্গা হয়েছে মনে করেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন সোনামনি সাহা আর সপ্তর্ষি মৌলিক। এই ধারাবাহিকের মূল আকর্ষণ ছিলো রাধিকা পোখরাজের খাট্টা মিঠা সম্পর্ক , তাদের বন্ধুত্ব তাদের লড়াই , এক ছাতার মধ্যে থেকে তাদের লড়াই ইত্যাদি। দর্শক দেশ গ্রহণ করেছিলেন এই জুটিটা কে এবং বেশ এনজয়ও করছিলেন কিন্তু বেশ কয়েক মাস হয়ে যাওয়ার পর দেখা গেল এই ধারাবাহিকে রাধিকা পোখরাজের মাঝে নতুন একটি হিরো এসেছে,সেই হিরোর নাম অনির্বাণ গুহ, এই চরিত্রটি করতে ধারাবাহিকে এন্ট্রি নিলেন প্রতীক সেন। দর্শক এই চরিত্রটিকে ভালবাসলেও রাধিকা পোখরাজের মাঝে এই অনির্বাণ গুহকে কিছুতেই মেনে নিতে পারলেন না।

আজ ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখানো হয় যে রাধিকা অনেকটা এগিয়ে এসেছে এবং পোখরাজ আজ আর তার মনে নেই তার মনে এখন রাজ করে বেড়াচ্ছে অনির্বাণ, অনির্বাণকে রাধিকা ভালোবাসি জেনে পোখরাজ‌ও চেষ্টা করছে অনির্বাণকে ভালো করে তোলার, কিন্তু রাধিকা পোখরাজ যখন এক ফ্রেমে আসছেন তখন দর্শক ভেসে যাচ্ছে নস্টালজিয়ায়! এত সুন্দর একটা জুটির এইভাবে ভেঙে যাওয়াটা তারা মেনে নিতে পারছেন না, লেখিকা চাইলেই যেখানে জুটিটা জুড়িয়ে দিতে পারতেন সেখানে তিনি শুধু অনির্বাণকে এনে আলাদা করে দিলেন জুটিটা, এটা অধিকাংশ দর্শক মানতে পারছেন না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “কোনোদিন এই আক্ষেপ টা যাবেনা যে এতো সুন্দর জুটি টা নষ্ট করা হলো
কিউট বেবি টাইপ ছিল এরা ছাড়াছাড়ির পর ওদের যদি একটা সত্যি প্রেগনেন্সির ট্র্যাক আসতো তারপর মিল হতো সেটা কেন্দ্র করে দুই পরিবারের মিলমিশ হতো। দুজনে একসাথে শয়তান কাকাদের বিরুদ্ধে লড়াই করতো। কাঁধে কাঁধ মিলিয়ে হসপিটাল‌ টাকে আগে নিয়ে যেতো। সবশেষে তিন প্রজন্মের লড়াইয়ের অবসান হয়ে প্রকৃত ভাবে বৃত্তটা পূর্ন হতো।
#এক্কাদোক্কা অন্যরকম একটা নিষ্পাপ ভালোবাসার গল্প হয়ে মনে থেকে যেতো। ”

Related Articles