বাংলা সিরিয়াল

টি আর পি কমতেই সূর্য-দীপা-মিশকার ট্র্যাক আসতে চলছে!-অনুরাগের ছোঁয়ার ট্র্যাক দেখে বলছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’।‌ সিরিয়ালটি দর্শক যখন দেখতে শুরু করেছিলেন,তখন সূর্য দীপার কেমিস্ট্রি দেখানো হয়েছিলো। এই রসায়ন দেখবার জন্য‌ই দর্শক উন্মুখ হয়ে বসে ছিলেন।

কিন্তু মাঝখানে দেখানো হয় সূর্য চরিত্রটা নায়ক থেকে রাতারাতি ভিলেন হয়ে যাচ্ছে এবং বাইরে থেকে একটি চরিত্র উঠে আসছে এই চরিত্রের নাম অর্জুন এই অর্জুন কেই দীপার নায়ক হিসেবে দেখানো হচ্ছে। এমনকি সোনা রূপা বারংবার দীপাকে জোর করছে অর্জুনকে বিয়ে করে তাদের ড্যাডি বানানোর জন্য।
দর্শক এই ট্রাক দেখে রীতিমতো বিরক্ত হয়ে যায় এবং ধারাবাহিকের টিআরপি পড়তে থাকে।

আরও পড়ুন : ‘তোর অভিনয়ের ফ্যান হয়ে গেছি রুবেল!কি ভালো এক্সপ্রেশন আর বডি ল্যাঙ্গুয়েজ!’নিম ফুলের মধু দেখে বলছেন রুবেল প্রেমিকা শ্বেতা!

ধারাবাহিকের টিআরপি কম হতে থাকায় রাইটার এই গল্পকে অন্যদিকে মোড় করে দেন। ধারাবাহিকের পুরনো আমেজ আবার ফিরে আসে তবলা আর লাবণ্য মিলে সূর্যর খোঁজ করতে শুরু করে, ইরা বিদায় হয় অন্যদিকে রুপার মধ্যে সূর্যের প্রতি ভালবাসাটা আবার আস্তে আস্তে বেড়ে গভীর হতে থাকে। যা দেখে দর্শক বলছেন যে আবার সেই আগের ট্রাক আসছে অর্থাৎ আবার মিশকা দীপা সূর্যের গল্প দেখানো হবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“TRP একটু কমে যাওয়া তে, এবার #SVFTelevision এর টনক নড়েছে
অগোছালো গল্প টাকে এবার আবার গোছানো শুরু করেছে

আরও পড়ুন : সূর্যকে নিজের করে পেতে তুমুল দ্বন্দ্ব দুই বোন ইরা-মিশকার! নতুন টুইস্ট আনলো “অনুরাগের ছোঁয়া”

১. নেকী ইরার সারাদিন রাত সূর্য কে “I love you” বলা বন্ধ হয়েছে আর ওর আসল উদ্দেশ্য কি এবার সেটা খুব শীঘ্রই সামনে আস্তে চলেছে

২. তবলা ফিরে এসেছে আর এবার finally লাবণ্য আর তবলা মিলে সূর্যর খোঁজ করতে বের হবে
এবার খুব শীঘ্রই সূর্য ফিরে আসবে

৩. সূর্য দিপার মাঝে যেই “Emotional Attachment” টা হারিয়ে গিয়েছিল, সেটা আবার আস্তে আস্তে প্রকাশ পাচ্ছে

৪. রূপা যতই অর্জুন daddy, অর্জুন daddy করুক না কেনো,,,,কিন্তু ও যে সূর্য কে কতো টা ভালোবাসে, সেটা আবার আস্তে আস্তে প্রকাশ পাচ্ছে

৫. আবার মিশকা ফিরে আসতে চলেছে
এর মানে আবার সেই “সূর্য – দিপা VS মিশকা”
নেকী ইরা আর অর্জুন side”

Related Articles