বাংলা সিরিয়াল

‘তোর অভিনয়ের ফ্যান হয়ে গেছি রুবেল!কি ভালো এক্সপ্রেশন আর বডি ল্যাঙ্গুয়েজ!’নিম ফুলের মধু দেখে বলছেন রুবেল প্রেমিকা শ্বেতা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যায় যে, সম্প্রতি একজন মাফিয়া ওস্তাদকে ধরবার জন্য সৃজন,পর্ণা,রুচিরা সবাই ছদ্মবেশ ধারণ করে। সৃজন মেয়ের ছদ্মবেশে যায় সেই মাফিয়া ওস্তাদের মন জয় করতে। সে তার কাজে সফল হয় , তাদের মনে ধরে মেয়ে রূপে থাকা সৃজনকে।

সৃজনের সাথে রাত কাটাতে রাজি‌ও হয়ে যায় বিলা‌ইত সিং। যেহেতু এই পুরোটাই ছিলো তাদের প্ল্যানিংয়ের একটা অংশ সেই কারণে সৃজন বিলাইতের কাছে চলে যায় রাত কাটাতে এবং তারপর বেলায়েতকে কব্জায় করে তাদের পেট থেকে সমস্ত কথা বার করে।

এখন সৃজন চরিত্রে অভিনয় করেন জনপ্রিয় অভিনেতা রুবেল দাস। একজন পুরুষ মানুষ হয়ে তিনি যেভাবে একজন মহিলা নাচনে‌ওয়ালির চরিত্রে অভিনয় করেছেন তা দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন দর্শক।

কিন্তু শুধু দর্শকই নয় রুবেলের প্রেমিকা শ্বেতা মৌ ভট্টাচার্য পর্যন্ত তার এই চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ। রুবেল থেকে যেভাবে তিনি সৃজন হয়ে উঠেছেন তা দেখে সেটা একটা দীর্ঘ পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

সেই পোস্টে শ্বেতা লিখেছেন যে,“নীম ফুলের মধুর আমি নিয়মিত দর্শক, খুব ভালোলাগার একটা সিরিয়াল… But যেটা বলার জন্য এটা লিখছি সেটা হলো, তোর dance এর fan আমি বরাবর কিন্তু আমি যে এখন তোর অভিনয়ের fan হয় গেছি রুবেল,,,,

আরও পড়ুন : সৃজন আর পর্ণা বাবা মা হতে চলেছে! জানতে পেরেই সব প্ল্যান ভেস্তে গেলো বাবুউউ’র মায়ের

কি ভালো এক্সপ্রেশন, কি ভালো বডিল্যাঙ্গুয়েজ, মেয়ে না হয়েও যে এতো ভালো মেয়ে হওয়া যায় সেটা তোকে না দেখলে বুঝতাম না… অসাধারণ, just কোনো কথা হবে না(মা এর ভাষায় )এমনকি ভয়েস চেঞ্জ টাও অসাধারণ
hats off Rubel Das
just keep it up”

Related Articles