বাংলা সিরিয়াল

সৃজন আর পর্ণা বাবা মা হতে চলেছে! জানতে পেরেই সব প্ল্যান ভেস্তে গেলো বাবুউউ’র মায়ের

জি বাংলা নিম ফুলের মধু ধারাবাহিকে টানটান উত্তেজনামূলক পর্ব চলছে। প্রায় প্রতিটি সপ্তাহেই নিত্যনতুন গল্প নিয়ে হাজির হয় এই ধারাবাহিক। আর সেই প্রত্যেকটা পর্ব যে দর্শকদের মন জয় করে নেয়, তা বোঝা যায় টিআরপি তালিকা দেখলেই বোঝা যায়।

ভিখারী সেজে পরিবারের মান সম্মান ডোবাতে গিয়ে নিজেরাই পাচারকারীদের খপ্পরে পড়েছিল অয়ন আর মৌমিতা। এমনকি পাচার হয়ে গিয়েছিল দুজনে। তাদের উদ্ধার করতে গিয়ে বর্ষাও বিপদে পড়ে। তবে সকলকে ফিরিয়ে আনবে বলে কথা দিয়ে নিজের কথা রেখেছে পর্ণা।

আরও পড়ুন : ‘নিলুকে মানসিক হাসপাতালে পাঠানো উচিত!’স্ত্রী হিসেবে নিজের অধিকারের কথা বলতেই নীলু চরিত্র দেখে চটে যাচ্ছেন দর্শক!

তবে পর্ণাকে তাঁর উদ্দেশ্য পূরণ করতে গিয়ে বিপদে পড়তে হলেও সে একা ছিল না। দত্ত পরিবারের পুরুষ বাহিনী সঙ্গে ছিল তার। চয়ন রুচিরা পিকলু সবাই সেদিন ছিল এই অভিযানে পর্ণার সাথী।

নিজের উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে আর সৃজনের সহায়তায় মৌমিতা অয়ন আর বর্ষাকে উদ্ধার করা হয়েছে। তবে শেষ মুহূর্তে মৃত্যুর মুখে পড়তে হয় তাদের। তবে সেই সময় পুলিশ চলে আসার কারণে উদ্ধার পায় তারা।

তাই বন্দী হয়ে থাকা বাড়ির লোকজন এদের পাশাপাশি অন্যান্যদেরও মুক্ত করে দেওয়া হয়। দত্ত বাড়ির সদস্যরা সমস্ত বিপদ-আপদ কাটিয়ে বাড়িতে ফিরে আসে।

তাই এখন দত্ত পরিবারের খুশির হাওয়া। নাচে গানের রীতিমতো জমজমাট হয়ে উঠেছে দত্ত বাড়ি। সেই খুশি এবার দ্বিগুণ হয়ে গেল এক সুখবরে। পুলিশদের পক্ষ থেকে পুরস্কৃত করা হলো পর্ণাকে।

পুরস্কার নিয়ে যখন সকলে মিলে বাড়িতে এসে নাচ গান করছে তখনই হঠাৎ করে মাথা ঘুরে পড়ে যায় পর্ণা। বাড়ির সকলেই তাকে নিয়ে উদ্বিগ্ন হয়ে ওঠে। তবে এবার দর্শকদের দীর্ঘদিনের ইচ্ছে পূরণ হতে চলেছে।

আরও পড়ুন : নীলুর জন্য সত্যি খারাপ লাগছে! নিজের বরকে এক্সের সাথে দেখলে আত্মসম্মানে লাগাটাই স্বাভাবিক!-নীলুর কষ্টের পক্ষেই স‌ওয়াল করছেন দর্শক

কারণ, পর্ণা মা হতে চলেছে। সৃজনের বাবা হওয়ার খবরে মোটেই খুশি নয় তার মা কৃষ্ণা। কি করে যে সমস্ত হল সেটাই বুঝে উঠতে পারছে না তিনি। পর্ণাকে তাড়ানোর চক্রান্ত করেছিলেন। সেই জায়গায় দাঁড়িয়ে মা হবে সৃজন বাবা হবে শুনে ভিরমি খান কৃষ্ণা।

Related Articles