বাংলা সিরিয়াল

“রোহণ আশে পাশে থাকলে আমি সুরক্ষিত থাকি”, বদলাচ্ছে কি রোহণের সঙ্গে অঙ্গনার সম্পর্কের সমীকরণ?

টলি পাড়ায় শুরু প্রেমের গুঞ্জন। একদিকে টলি পাড়ার নায়ক রোহণ ভট্টাচার্য, আর অন্যদিকে কে? এমনিতেই চলছে ভ্যালেন্টাইন্স উইক। আকাশ বাতাস জুড়ে এখন প্রেমের গন্ধ।

এবার নাকি প্রেম এসেছে রোহনের জীবনে। অভিনেত্রী সৃজলা গুহর সঙ্গে সম্পর্কে ছিলেন রোহণ। তবে তাদের ব্রেকআপ হয়ে যায়। এবার তবে কার প্রেমে পড়লেন রোহণ? আজাকাল শোনা যাচ্ছে, শুধু অনস্ক্রিন নয়, অফস্ক্রীনেও নাকি রোহণ পাশে চাইছেন অঙ্গনাকে। টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাবে, একে অপরকে মন দিয়ে বসেছেন রোহন-অঙ্গনা।

আজকাল প্রায়ই হ্যাং আউট করতে দেখা যাচ্ছে জলসার এই নতুন জুটিকে। এই সমস্ত প্রেমের জল্পনা নিয়ে মুখ খুললেন অঙ্গনা। তিনি বলেন, “ও আশেপাশে থাকলে আমি খুব সুরক্ষিত থাকি। আমরা খুব কম্ফোর্টেবল পরস্পরের সঙ্গে। সবচেয়ে জরুরি হল আমরা খুব ভালো বন্ধু”। দুজনে যে একসঙ্গে অনেকটা সময় কাটান, সেটাও কিন্তু স্বীকার করে নিয়েছেন অঙ্গনা।

আরও পড়ুন : মনের কথা থেকে পুরো মন উঠে গেছে! টিআরপি ক্রমশ কমতে কমতে এবার ৪.৬ হবে!’কার কাছে কই মনের কথা দেখে কী বলছেন দর্শক?

২০২২ সালে দুর্গাপুজোর আগে এক মিউজিক ভিডিয়োর শ্যুটিংয়ে প্রথমবার পরিচয় হন অঙ্গনা আর রোহণের। তবে “তুমি আশেপাশে থাকলে”তে নাকি বন্ধুত্ব বেশি গাঢ় হয় অঙ্গনা আর রোহণের।

অঙ্গনা অভিনীত ছবি ‘পারিয়া’ ছবিটি শুক্রবার মুক্তি পেয়েছে। তথাগত মুখোপাধ্যায়ের পরিচালনায় সেখানে বিক্রমের নায়িকা অঙ্গনা। এদিন ছবির প্রিমিয়ার এবং স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড দুই নিয়েই খুব ব্যস্ত অভিনেত্রী।

প্রেম ভালোবাসা নিয়ে রোহন মনে করেন, “প্রেম আর ভালোবাসা আলাদা। প্রথম দেখাতে কাউকে ভালো লাগলে সেটা প্রেম। তারপর আসে ভালোবাসা। ভালোবাসার জন্য শুধু লুক দিয়ে কিছু হয় না।

পারোর জন্য দেবের অন্তহীন অপেক্ষা। ভালোবাসার মানুষ যদি নিজে ছেড়ে না যায়, তাহলে তাঁর জন্য অপেক্ষা করা যায়।” সৃজলা-রোহনের ছিল পাঁচ বছরের। ২০২২ সালের মে মাসে ব্রেকআপের কথা প্রকাশ্যে আনেন তাঁরা।

Related Articles