বাংলা সিরিয়াল

চিনিতে সাহানা মাসি এত ড্রামা রেখেছে একতা, লীনা পিসির সিরিয়ালকে হার মানাবে! চিনির প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক চিনি, রহস্য রোমাঞ্চ নিয়ে ভর পুর এই ধারাবাহিক। এই ধারাবাহিকে প্রথম থেকে দেখা যেত ড্রাইভারের মেয়ে চিনি স্বপ্নে এমন অনেক কিছু দেখে যার কোনো যৌক্তিকতা নেই। আবার বাড়ির মালিকের ছেলে দ্রোণ সেও স্বপ্নে রোজ হলুদ রঙের গোলাপ দেখে, চিনি আর দ্রোনের এই স্বপ্ন দেখে মনে হতো, এই গল্প বোধহয় তাদের পুনর্জন্মের গল্প, কিন্তু পরে জানা গেল না তিনি যেগুলো দেখে সেটা আসলে তার মায়ের জীবনের ঘটনা।

আরও পড়ুন : আমি eagerly wait করছি কবে টিটোর কু কীর্তি গুলো সকলের সামনে আসবে? টিটো চরিত্র টা toh top to bottom মিথ্যে দিয়ে মোড়া।

তার মা একসময় ওই বাড়িতে কাজ করত তখন সে খুব ছোট ছিলো, তার দাদা শ্বশুর সেই সময় থেকেই মেয়েটিকে দেখে চিনির সাথে তার নাতি দ্রোনের বিয়ে ঠিক করে, এই সময় এক ষড়যন্ত্র হয় এবং চিনির মাকে মেরে ফেলা হয়। কিন্তু কে বা কারা মেরে ফেলেছিল চিনির মাকে? চিনির মায়ের মৃত্যুর পিছনে আছেন কারা- এই সমস্ত বিষয়গুলো জানবার জন্যই চিনি দ্রোনের বউ হয়ে সংসারে আসে।

যদিও এই বিয়ের বিষয়টাও পুরো নাটকীয়তায় ভরপুর দ্রোনের সাথে বিয়ে ঠিক হয়েছিল অপলার, কিন্তু শেষমেশ দেখা যায় যে, কাকতালীয়ভাবে দ্রোনের হাত থেকে সিঁদুর গিয়ে পরে চিনির সিঁথিতে, সম্প্রতি দেখা যাচ্ছে যে, চিনির গলার গান শুনতে

চেয়েছে দ্রোণের বন্ধুরা, তাই দ্রোন ঠিক করেছে তাকে সাথে করে নিয়ে যাবে অন্য দিকে, চিনি যাতে গান গাইতে না পারে, সেই কারণে তার খাবারে এমন কিছু একটা মিশিয়ে দিতে চায় তার ঠাকুমা শাশুড়ি, যাতে তার গলা ক্ষতিগ্রস্ত হয় অন্যদিকে চিনি সেটা ধরে ফেলে এরপর সে অন্যভাবে দাবার গুটি সাজাবে বা নতুন কোন চাল দেবে বলে ঠিক করে।।

আরও পড়ুন : এক ধাক্কায় অনেক টিআরপি কমবে অনুরাগের! সূর্য ইরার বিয়ের কথা শুনে বলছেন দর্শক!

ধারাবাহিকের একটার পর একটা ধামাকাদার প্রমো দেখে মুগ্ধ হয়ে যান দর্শক।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে“চিনি তে সাহানা মাসি এতো ড্রামা রেখেছে একতা লীনা পিসির সিরিয়াল কে হার মানাবে”

Related Articles